ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | উত্তম কুমারের জামাইয়ের নায়িকা বাংলাদেশের শম্পা

উত্তম কুমারের জামাইয়ের নায়িকা বাংলাদেশের শম্পা

বিনোদন ডেস্ক :  কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সুপার হিরো সুপার হিরোইন খ্যাত অভিনেত্রী শম্পা হাসনাইন। ছবিতে শম্পার নায়ক হবেন মহানায়ক উত্তম কুমারের নাতজামাই ভাস্কর চ্যাটার্জি।

ছবিটির নাম চিরদিনের এক অন্য প্রেমের গল্প। ছবিটি পরিচালনা করবেন সেখানকার নির্মাতা রঞ্জন চৌধুরী। আর একক ছবিটি প্রযোজনা করছে এসআর এন্টারটেইনমেন্ট। জাগো নিউজকে এসব তথ্য জানান শম্পা।

শম্পা বলেন, কিছুদিন আগে কলকাতা থেকে এ ছবির চিত্রনাট্যকার অম্লান মজুম আমার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করেন। তারপর বিস্তারিত আলাপ শেষে গেল সপ্তাহে কলকাতা গিয়ে চুক্তিবদ্ধ হই।

তিনি বলেন, ছবিতে হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করব। যার প্রেম হবে একটি মুসলিম ছেলের সঙ্গে। আরও বলেন, দেখা যাবে চঞ্চল প্রকৃতির একটি মেয়ের চরিত্রে। যে খুবই স্পষ্টবাদী। ছবিটি নির্মিত হবে আর্ট ফিল্মের আদলে।

শম্পা আরও বলেন, প্রথমবার কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছি। ভাবতেই অন্যরকম লাগছে। নিজের সেরাটা দিয়ে অভিনয়ের চেষ্টা করব।

আগামী ১৭ আগস্ট থেকে কলকাতার শান্তি নিকেতনে ছবির শুটিং শুরু হবে বলে জানান শম্পা। চিরদিনের এক প্রেমের গল্প ছবির কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন অম্লান মজুমদার।

শম্পা-ভাস্বর ছাড়াও এতে অভিনয় করছেন বিশ্বজিৎ চক্রবর্তী, শুভাশীষ মুখার্জি, শিলা মজুমদার প্রমুখ।

উল্লেখ্য, ২০০৯ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভির রিয়েলিটি শো সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে সবার নজর কাড়েন শম্পা। নাটকের পাশাপাশি অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তার অভিনীত কয়েকটি ছবি হচ্ছে মাটির পিঞ্জিরা, আই লাভ ইউ প্রিয়া, মনের মধ্যে লেখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...