ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | উজিরপুরে পরকিয়া প্রেম থেকে সংঘাত বামরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক ও সহাকারী শিকিার জেল

উজিরপুরে পরকিয়া প্রেম থেকে সংঘাত বামরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক ও সহাকারী শিকিার জেল

picture2222কল্যান কুমার চন্দ, উজিরপুর(বরিশাল) প্রতিনিধি : বরিশালের উজিরপুরে বামরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক জাহাঙ্গীর কবির মামুন ও তার সহাকারী শিকিা মাহমুদা খানম’র অনৈতিক কর্মকান্ড, সরকারী কাজে বিঘœ সৃষ্টি ও মারামারির ঘটনাকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো: সোহরাব হোসেন সোমবার রাত ৯ টায় মামুনকে ৬ মাস ও মাহমুদা খানমকে ৩ মাস করে কারাদন্ড দিয়ে বরিশাল জেল হাজতে পাঠিয়েছেন। এ ঘটনায় উজিরপুর উপজেলায় প্রাথমিক শিক সমাজের মধ্যে মিশ্র প্রতিক্রীয়া সৃষ্টি হয়েছে।
২৩ সেপ্টেম্বর সোমবার বেলা সাড়ে ১১ টায় বামরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক জাহাঙ্গীর কবির মামুন (৪২) ও তার স্কুলের সহকারী শিকিা মাহমুদা খানম(৩৪) এর সাথে লাইব্রেরীতে বসে কথাকাটাকাটি হলে একপর্যায়ে প্রধান শিক প্তি হয়ে  সহকারী শিকিাকে জুতা পেটা করে।  ঘটনাটি তাৎনিক চারদিকে ছড়িয়ে পড়লে ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বিােভ মিছিল ও ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে উজিরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রধান শিক মামুনকে গ্রেফতার করে থানায় নিয়ে গেলে উত্তেজিত ছাত্র-ছাত্রী এবং অভিভাবকরা প্রধান শিকের বিচারের দাবীতে থানা ঘেরাও করে। এ সময় বরিশালের জেলা প্রশাসক শহীদুল আলম উজিরপুরে মহিলা বিষয়ক অধিদপ্তরের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  ঘটনাটি তাকে অবহিত করলে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা  সোহরাব হোসেনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন। জানা যায়, সহকারী শিকিার সাথে প্রধান শিকের দীর্ঘ দিন যাবৎ অবৈধ সম্পর্ক ছিল। সোমবার রাত ৮ টায় উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতে সহ শিকিা মাহমুদা খানম তার অভিযোগে বলেন, আমরা ২০০৭ সালে ধর্ম গ্রন্থ নিয়ে শপথ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। হঠাৎ আমাকে নিয়ে তিনি তালবাহানা শুরু করলে গত ৫ সেপ্টেম্বর এ ব্যাপারে প্রাথমিক ও গণশিা মন্ত্রনালয়ের সচিব, মহাপরিচালক, শিামন্ত্রী ও প্রাথমিক শিা কর্মকর্তার বরাবরে অভিযোগ দায়ের করেছি। একই আদালতে প্রধান শিক মামুন বলেন, আমি তাকে কখনো বিয়ে করিনি, উপজেলা প্রাথমিক শিা অফিসার খন্দকার মজিবুর রহমান ও তার দালাল কিছু শিকদের নিয়ে সে ষড়যন্ত্র করে পরিকল্পিতভাবে  আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে কাস চলাকালিন শ্রেনী কে ঢুকে হঠাৎ করে স্বামী বলে ঝাপটে ধরে। ঠিক তখন উজিরপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বরিশালের জেলা প্রশাসকের উপস্থিতিতে নারীর অধিকার ও অগ্রযাত্রা শীর্ষক একটি উন্মুক্ত সংলাপ চলছিল। উক্ত ঘটনার পারিপার্শ্বিকতা বিবেচনা করে গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন বামরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে উপস্থিত ছাত্র-শিকদের ঘটনা মোকাবেলা ও শান্তি শৃঙ্খলা বজায় রাখার পরামর্শ দিয়েছেন বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...