Home | ব্রেকিং নিউজ | ঈশ্বরগঞ্জে জমির বিরোধে সংঘর্ষ, নিহত ৩

ঈশ্বরগঞ্জে জমির বিরোধে সংঘর্ষ, নিহত ৩

ডেস্ক রির্পোট : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার কাঁঠালডাঙ্গি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—ওই গ্রামের হাসিম উদ্দিন (৬০), তার ছেলে জহিরুল ইসলাম (৩০) এবং হাসিমের ভাতিজা আজিজুল হক (৩৫)। হাসিমের দুই ছেলে খায়রুল ও মাজহারুলকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, হাসিম ও তার চাচাতো ভাই আবদুর রশিদের পরিবারের মধ্য জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এর জেরে বুধবার সকালে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। সেখান থেকে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঈশ্বগরঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সেখানে জহিরুলকে মৃত ঘোষণা করেন।

বাকি চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হাসিম ও আজিজুলও মারা যান। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংঘর্ষের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে পরিদর্শক জয়নাল জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...