Home | বিনোদন | ঢালিউড | ঈদে চমক দিতে আসছে বরবাদ

ঈদে চমক দিতে আসছে বরবাদ

বিনোদন ডেস্ক :  গানের শিরোনাম ‌‌‘বরবাদ’। আসন্ন ঈদ উপলক্ষে দর্শক শ্রোতাদের বাড়তি চমক দিতেই প্রকাশ করা হচ্ছে গানটির মিউজিক ভিডিও। গানের সঙ্গে অসাধারণ রোমান্স কিছুক্ষণের জন্য হলেও দর্শকদের আনন্দে মোহিত করে রাখবে।

এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী কনা ও কিশোরের কণ্ঠে গাওয়া এ গানটির ভিডিও তৈরি করেছেন সৌমিত্র ঘোষ ইমন। মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন উঠতি দুই মডেল তন্ময় ও এসকে তিশা। গানটির গীতিকার, সুরকার ও মিউজিক আয়োজনে ছিলেন কিশোর নিজেই।

গানটি প্রসঙ্গে কিশোর বলেন, ‘গানটি যখন সুর করি তখনই মনে হয়েছিল ভালো কিছু হবে। এ ভালো কিছু হবে থেকেই গানটির ভিডিও নির্মাণ। এখন বিশ্বাস হচ্ছে ভালো কিছুই হয়েছে। গানটি দেখার পর দর্শক শ্রোতাদের কিছুটা হলেও ঈদের আনন্দের সঙ্গে বাড়তিমাত্রা যোগ করবে।’

ম্যাক্স ব্যাগ নিবেদিত ‘বরবাদ’ গানটি নির্মিত হয়েছে এস এ প্রডাকশনের ব্যানারে। প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলেই ভিডিও প্রকাশ করা হবে। ইতোমধ্যে গানটির ট্রেলার প্রকাশ হয়েছে। এতেই বেশ সাড়া পড়েছে দর্শকদের কাছে। এছাড়াও সামনে একই প্রডাকশন হাউজের ব্যানারে প্রকাশ করা হবে আরও তিনটি মিউজিক ভিডিও।

এগুলো হচ্ছে বেলাল ও ঐশীর ‘তোর ভালোবাসা’ কাজী শুভ’র ‘ও সুন্দরী’ এবং এফএ প্রিতমের ‘জালালী কইতর’।

উল্লেখ্য, পূর্বে এস এ প্রডাকশনের ব্যানারে নির্মিত বেলালের ‘যাব বাড়ি’ শিরোনামের শ্রোতাদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছিল। এটি সম্পতি মেরিল প্রথম আলো পুরস্কারের মনোনীত গানের তালিকায় স্থান পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃণমূলে যাচ্ছেন বিএনপির শীর্ষ নেতারা

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাদণ্ডের রায়ের পর তৃণমূলের ...

একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ কার্ড

স্পোর্টস ডেস্ক : একটি ফুটবল ম্যাচে ১০টি লাল কার্ড ও আটটি হলুদ ...