ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঈদের নাটকে অভিনয়ে ব্যস্ত তাহসান

ঈদের নাটকে অভিনয়ে ব্যস্ত তাহসান

বিনোদন প্রতিবেদক : দীর্ঘদিন ধরে গানের চেয়ে অভিনয়েই বেশি সময় দিচ্ছেন তাহসান খান। নাটকে নিয়মিত অভিনয় করতেন তিনি। কিন্তু মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ নামে ছবিতে অভিনয়ের জন্য নাটক থেকে বিরতি নিয়েছিলেন। কিছুদিন আগে ছবিটি মুক্তি পায়।

এ ছবিতে তার নায়িকা ছিলেন কলকাতার শ্রাবন্তী। যদিও ছবিটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়েছে। তাই আবারও নাটকে ফিরেছেন এ সঙ্গীতশিল্পী। ঈদুল ফিতর উপলক্ষে সম্প্রতি দুটি খণ্ড নাটকে অভিনয় করেছেন তিনি। নাটক দুটি হচ্ছে পনির খান পরিচালিত ‘প্রেমে পড়া বারণ’ ও মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘আঙ্গুলে আঙ্গুলে’।

নতুন নাটকে অভিনয় প্রসঙ্গে তাহসান বলেন, ‘আমার অভিনীত প্রথম ছবি মুক্তির পর নতুন কোনো নাটকে অভিনয় করা হয়নি। সে জন্য দীর্ঘদিন পর নতুন নাটকে অভিনয় করতে পেরে খুব ভালো লাগছে। যে দুটি নাটকের শুটিং শেষ হয়েছে সেগুলোর গল্প চমৎকার। গতানুগতিকের বাইরের নতুন গল্প নিয়ে নির্মিত হয়েছে। অভিনয় করার সময়ও উপভোগ করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

নাটক দুটি ভিন্ন ভিন্ন চ্যানেলের ঈদুল ফিতরের অনুষ্ঠানমালা প্রচার করা হবে বলে নির্মাতারা জানান। এ দিকে ঈদ উপলক্ষে শ্রোতা-দর্শকদের জন্য নতুন কয়েকটি গান নিয়ে আসছেন তাহসান। তবে নতুন গানের বিস্তারিত বিষয় শ্রোতাদের জন্য চমক হিসেবে রেখেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৬তম স্প্যান বসানোর মধ্য দিয়ে দৃশ্যমান হলো পদ্মা সেতুর আড়াই কিলোমিটার অংশ

স্টাফ রির্পোটার : পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ১৬-১৭ নম্বর পিলারে বসেছে সেতুর ...

দেশের কয়েকটি জেলায় লবণের দাম বাড়ার গুজব

স্টাফ রির্পোটার : জোগান ও সরবরাহ পর্যাপ্ত থাকার পরও দেশের কয়েকটি জেলায় ...