ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | ঈদের দিনে ঐশীকে দেখতে যায়নি কেউ

ঈদের দিনে ঐশীকে দেখতে যায়নি কেউ

oishiস্টাফ রিপোর্টার : সস্ত্রীক নিহত পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমানের মেয়ে ঐশী রহমান কারাগারে ভালো আছে। ঈদ উপলক্ষে বন্দীদের জন্য দেয়া বিশেষ খাবার সে খেয়েছে। তবে সে কিছুটা বিমর্ষ। এই প্রথম একাকী তো বটেই, কারাগারের মতো জায়গায় নিঃসঙ্গ ঈদ কাটল তার। এমনকি বুধবার ঈদুল আজহার দিন তাকে দেখতে কারাগারে যাননি স্বজনদের কেউ।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মাসুদুর রহমান এসব তথ্য জানান। তিনি বলেন, “বুধবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত ঐশীকে দেখতে কেউ কারাগারে আসেনি।”

ডেপুটি জেলার বলেন, “আদালতের নির্দেশনার কারণে ১৩ অক্টোবর ঐশীকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনা হয়। তাকে মহিলা ওয়ার্ডে রাখা হয়েছে। এর আগে সে গাজীপুরের কাশিমপুর পার্ট-৩-এ (মহিলা কারাগার) ছিল।”

ঐশীর বাবা মাহফুজুর রহমান পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক এবং মা স্বপ্না রহমান গৃহিণী ছিলেন। গত ১৬ আগস্ট রাতে রাজধানীর চামেলীবাগে ভাড়াবাসা থেকে তাদের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পরদিন মেয়ে ঐশী পল্টন থানায় আত্মসমর্পণ করে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে বাবা-মায়ের হত্যাকাণ্ডের সঙ্গে নিজের সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

আত্মীয়স্বজনদের কেউ ঐশীর পক্ষে আদালতে আইনজীবী নিযুক্ত করেননি। পরে একটি বেসরকারি সংস্থা আইনজীবী নিযুক্ত করে তার জামিন আবেদন করলে আদালত তা নাকচ করেন।

এ হত্যা মামলায় ঐশী ছাড়াও তাদের বাসার শিশু গৃহকর্মী সুমি ও ঐশীর বন্ধু রনিকে গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...