Home | বিনোদন | ঈদের এক নাটকে একঝাঁক তারকা

ঈদের এক নাটকে একঝাঁক তারকা

বিনোদন প্রতিবেদক : ঈদুল ফিতর উপলক্ষে বিটিভির অনুষ্ঠানমালায় বিশেষ আকর্ষণ হিসেবে প্রচারিত হবে নাটক ‘রচি মম ফাল্গুনী’। নাটকটি রচনা করেছেন রেজাউর রহমান ইজাজ, প্রযোজনায় আবু তৌহিদ।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন একঝাঁক তারকা। তাদের মধ্যে রয়েছেন আজিজুল হাকিম, নাদিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন, তাহমিনা মৌ, তুষার খান, আমিরুল হক চৌধুরী, হাফিজুর রহমান সুরুজ এবং আফরোজা বানু।

নাটকে আনিসুর রহমান মিলনকে দেখা যাবে নাদিয়া আহমেদের বিপরীতে।

পরিচালক জানান, তারকাসমৃদ্ধ এ নাটকটি বিটিভিতে দেখা যাবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

‘রচি মম ফাল্গুনী’ নাটকটির গল্প আবর্তিত হয়েছে শমসের নামের এক ধনাঢ্য ব্যবসায়ীর পরিবারকে ঘিরে। শমসের সাহেব ভীষণ রাগী। সারাদিন এটাসেটা নিয়ে হৈচৈ করেন। বাড়িতে পান থেকে চুন খসলে কারো রক্ষা নেই। এ কারণে সবাই সবসময় তার ভয়ে অস্থির থাকে।

শমসের সাহেবের এক ছেলে এক মেয়ে। ছেলে শারেক বিশ্ববিদ্যালয়ের পাট চুকিয়ে ঘরে বেকার বসে আছে। বাবার ব্যবসা বা অন্যকিছুতে কোনো আগ্রহ নেই। মেয়ে শারমিন স্বামী রাব্বিসহ এ বাড়িতেই থাকে। রাব্বিও কিছু করে না। তাদের দুই ছেলে। দুটোই বিচ্ছু টাইপ। দিনমান বাড়ির মধ্যে ঝামেলা পাকাতে ব্যস্ত।

এ বাড়ির আরেক বাসিন্দা শফিক। তিনি শমসের সাহেবের শ্যালক। বয়স হয়েছে। কিন্তু কোনো কাজেই তার আগ্রহ নেই। গানকে ধ্যানজ্ঞান করে চর্চা করে চলেছেন তিনি। তার গানে শমসের সাহেব ত্যাক্তবিরক্ত।

এদের নিয়ে শমসের সাহেব দারুণ বিরক্ত। এ কারণে বাড়িতে যতক্ষণ কাটান ততক্ষণ হৈচৈ করে কাটান। এমনই পরিস্থিতিতে হঠাৎ করেই একদিন এ বাড়িতে অসম্ভব সুন্দরী একটি মেয়ে এসে হাজির হয়। তাকে ঘিরে ঘটতে থাকে একের পর এক মজার ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...