ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | ইসলাম নিয়ে কটুক্তি করায় হাতিয়ায় শিক্ষক আটক

ইসলাম নিয়ে কটুক্তি করায় হাতিয়ায় শিক্ষক আটক

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়া পৌরসভা থেকে দেব্রত দাস (৪২) নামের এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। এরআগে অভিযুক্ত শিক্ষককে আটকের দাবীতে মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী।
বুধবার (১ নভেম্বর) সকালে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করে। আটককৃত দেব্রত দাস হাতিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের সুবল দাসের ছেলে। সে স্থানীয় চৌমুহনী উচ্চ বিদ্যালয়ের হিন্দু ধর্ম বিষয়ের সহকারি শিক্ষক।
স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, স্কুল শিক্ষক দেব্রত দাস তার নিজের ফেইসবুক আইডিতে গত ১৫ ও ২৮ অক্টোবর দুই দফা ইসলাম ধর্ম এবং ইসলাম ধর্মে নারী অধিকার নিয়ে কটুক্তিপূর্ণ পোস্ট করে। পরে বিষয়টি স্থানীয়দের নজরে আসলে তারা এঘটনার প্রতিবাদ করে এবং ৩১ অক্টোবর দুপুরে স্থানীয় চৌমুহনী বাজারে শিক্ষক দেব্রত দাসকে দ্রুত আটক ও ঘটনার সুষ্ঠ বিচারের দাবীতে মানববন্ধন করে।
পরে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পুলিশ অভিযান চালিয়ে হাতিয়া উপজেলা পরিষদের সামনে থেকে অভিযুক্ত দেব্রত দাসকে আটক করে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান সিকদার আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করায় আটককৃত শিক্ষকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দিনজপুরে ব্যাব ও পুলিশের বিশেষ অভিযানে ককটেল ও মাদকসহ এক’শ জন আটক

শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনজপুরে ব্যাব ও পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ...

ঝিনাইদহে চায়ের দোকানিকে কুপিয়ে হত্যা

মাহবুব মুরশেদ শাহীন, ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুন্ডুতে বাদশা খন্দকার (৫০) নামের এক ...