ব্রেকিং নিউজ
Home | অর্থনীতি | ব্যাংক ও বীমা | ইসলামী ব্যাংক এর পেকুয়া শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক এর পেকুয়া শাখা উদ্বোধন

Pekuaস্টাফ রিপোর্টার : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ২৮৪তম শাখা হিসেবে পেকুয়া শাখা ১৬ নভেম্বর, ২০১৩ শনিবার কক্সবাজারের পেকুয়ার চৌধুরী বাজারে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ডাইরেক্টর হুমায়ুন বখতিয়ার, এসিপিএ, এফসিএ প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ইঞ্জিনিয়ার মো: আবুল বাশার। গ্রাহক-সুধীবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা চেয়ারম্যান মোঃ শাফায়েত আজিজ রাজু, পেকুয়া বাজার বণিক সমিতির সভাপতি আক্তার আহমদ, কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড-এর চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মঞ্জুর আলম, পেকুয়া জি.এম ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষিকা আফরোজা নাহার সুমী, বন্ধন কো-অপারেটিভ সোসাইটির সেক্রেটারী মো: মাঈনউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী শাহাদত হোসাইন সিদ্দিকী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং চট্টগ্রাম দক্ষিণ জোনের প্রধান মুহাম্মদ মুনিরুল মওলা। ধন্যবাদ জ্ঞাপন করেন পেকুয়া শাখার ব্যবস্থাপক মো: আবু সাঈদ।
ইসলামী ব্যাংকের ডাইরেক্টর হুমায়ুন বখতিয়ার, এসিপিএ, এফসিএ প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক কোন বিশেষ গোষ্ঠীর ব্যাংক নয়, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশের ১৬ কোটি মানুষের ব্যাংক। এ ব্যাংক নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে দেশের বেকার সমস্যা সমাধানে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ইসলামী ব্যাংক যে এলাকা থেকে আমানত সংগ্রহ করে তা সেই এলাকার মানুষের মাঝেই বিনিয়োগ করে থাকে। সিএসআর কর্মসূচির মাধ্যমে এ ব্যাংক সমাজের বঞ্চিত ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। তিনি ইসলামী ব্যাংককে নিজের ব্যাংক মনে করে সবাইকে এ ব্যাংকের সেবা গ্রহণের আহবান জানান।
ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান সভাপতির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক লোভভিত্তিক ব্যাংকিং নয়, বরং মানুষের মৌলিক চাহিদাকে গুরুত্ব দিয়ে বিনিয়োগ প্রদান করে থাকে। ইসলামী ব্যাংক পৃথিবীর সকল মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করছে। বন্টনমূলক সুবিচার প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামী ব্যাংক ধনী-গরীবের ব্যবধান কমাতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোকে ইসলামী ব্যাংক তার নৈতিক দায়িত্ব মনে করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোনালী ব্যাংকের জিএম হিসেবে খোরশেদ আলমের পদোন্নতি

স্টাফ রিপোর্টার: জনাব খোরশেদ আলম পাটওয়ারী গত ২৯/১০/২০১৭ ইং তারিখে পদোন্নতি প্রাপ্ত ...

ঈদে এটিএম বুথে পর্যাপ্ত টাকা রাখার নির্দেশ

স্টাফ রিপোর্টার :  পবিত্র ঈদুল আজহার ছুটির সময় ব্যাংকের অটোমেটেড টেলার মেশিন(এটিএম) ...