ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | ইশান্তকে দণ্ড

ইশান্তকে দণ্ড

ক্রীড়া প্রতিনিধি, ২৫ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : ক্রিকেটে আচরণ বিধি লঙ্ঘন নতুন কোনো ব্যাপার নয়। তবে ভারতীয় পেসার ইশান্ত শর্মার ক্ষেত্রে আচরণ বিধি লঙ্ঘনের তকমাটা যেনো পিছুই ছাড়ছেনা কিছুতেই। সেরকমই এক কাণ্ড বাঁধিয়েছেন তিনি। দিল্লি টেস্টে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র বিধি বহির্ভূত আচরণ করেছেন ডানহাতি এই পেসার।

দিল্লি টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে বোলিংয়ের সময় ওই কাণ্ড বাঁধান পেসার ইশান্ত শর্মা। ৪৫ ওভারে জেমস প্যাটিনসনকে আউট করে প্যাভিলিয়নের দিকে অঙ্গুলি প্রদর্শণ করেন তিনি। যা আইসিসির বিধি বহির্ভূত আচরণের একটি। এরপরই ম্যাচ শেষে ১৫ শতাংশ ফি কেটে নেয় কর্তৃপক্ষ। আর তা মেনে নিতেও বাধ্য হয়েছেন শর্মা।
এ বিষয়ে দিল্লি টেস্টের ম্যাচ রেফারি রঞ্জন মাদুগালে জানান, বিধি বহির্ভূত আচরণের প্রেক্ষিতেই ইশান্ত শর্মার ম্যাচ ফি’র ১৫ শতাংশ কেটে নেয়া হয়েছে। আমি মনেকরি, ইশান্ত শর্মা এ ঘটনা থেকে শিক্ষা নেবে।
এর আগেও ডিসেম্বরে ভারত-পাকিস্তান সিরিজে একই কাণ্ড ঘটিয়েছিলেন ইশান্ত শর্মা। সেবার এক টি-টোয়েন্টি ম্যাচে কামরান আকমলের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় করেন তিনি। যার শাস্তি হিসেবে তার ম্যাচ ফি’র ১৫ শতাংশ কেটে নিয়েছিল ম্যাচ রেফারি।
x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...