Home | ব্রেকিং নিউজ | ইবির আন্ত:বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ইংরেজী

ইবির আন্ত:বিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন ইংরেজী

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজী বিভাগ। বুধবার (১০ অক্টোবর) বেলা ১১টায় কেন্দ্রীয় ফুটবল মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় লোক প্রশাসন বিভাগকে ১-০ গোলে পরাজিত করে তারা। ইংরেজী বিভাগের পক্ষে জয়সূচক গোলটি করেন মাস্টার্সের ছত্র জাফর হোসাইন।

পরে বেলা সাড়ে ১২টার দিকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপাচার্য অধ্যাপক হারুন উর রশি আসকারী। এসময় বক্তৃতায় তিনি বলেন, ‘যার যার অবস্থান থেকে কাজ করলে এই বিশ্ববিদ্যালয়টি এক সময় কাক্ষিত লক্ষ্যের দিকে এগিয়ে যাবে। তিনি দেশের বাইরে অনুষ্ঠিত খেলাধুলায় বিশ্ববিদ্যালয়ের এল্যামনাইদের সম্পৃকর্তার উপর গুরূত্বারোপ করেন এবং শারীরিক শিক্ষা বিভাগ এর দাবীকৃত ভর্তি পরীক্ষায় খেলোয়াড় কোটায় জাতীয়মানের খেলোয়াড় ভর্তির বিষয়ে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা খেলাধুলায় বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াঙ্গনের সুনাম দেশ ও দেশের বাইরে ছড়িয়ে দেবে।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির আহবায়ক ও কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম তোহা। স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোঃ সোহেল। এসময় সম্প্রতি শেষ হওয়া আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান সাদ্দাম হোসেন হল ও রানার্স আপ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইআইইআর এর পরিচালক অধ্যাপক মেহের আলী, প্রাধ্যক্ষ পরিষদের সভাপতি অধ্যাপক আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক রেজওয়ানুল ইসলাম, সাবেক প্রক্টর অধ্যাপক এ কে এম মতিনুর রহমান, ইংরেজী বিভাগের সভাপতি ও টাইমস ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক এ এইচ এম আক্তারুল ইসলাম, অধ্যাপক জুলফিকার হোসেন, রেজিস্ট্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ, ছাত্রলীগের সভাপতি শাহিুনর রহমান, সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম প্রমুখ।

প্রসঙ্গত, এবারের আন্ত বিভাগ পুটবল প্রতিযোগীতা গত ১৬ সে্েপ্টম্বর শুরু হয়। এবারের প্রতিযোগীতায় ৩২টি বিভাগ অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশাশুনি প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা

আবু সাঈদ, সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনিতে শারিরীক ও মানসিক প্রতিবন্ধী মেয়ের যন্ত্রনা ...

টুঙ্গিপাড়ায় জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতীয় ইঁদুর নিধন উপলক্ষে “ঘরের ইঁদুর, ...