Home | বিনোদন | বলিউড | ইউলিয়া কে জানতে চাইলেন সালমান

ইউলিয়া কে জানতে চাইলেন সালমান

salmanবিনোদন প্রতিবেদক : বেশ কিছুদিন ধরে বলিউডে নতুন গুঞ্জন ছড়িয়েছে। গুঞ্জনের রসদ সালমান ও ইউলিয়া। গুঞ্জনকারীরা বলছেন, সালমান ইউলিয়ার সঙ্গে নতুন করে প্রেমের বন্ধনে জড়িয়েছেন। শিগগিরই নাকি তারা দুজনে বিয়ে করছেন। সালমানের কানে ইউলিয়ার কথা তুলতেই তেলে বেগুনে জ্বলে উঠেন সাল্লু্। প্রশ্নকারীকে পাল্টা প্রশ্ন ছুড়ে সালমান জানতে চান  ইউলিয়া কে?তাকে নিয়ে এতো কথা উঠছে কেন?
কথায় আছে যা কিছু রটে তার কিছুটা হলেও বটে!রোমান মডেল ইউলিয়া বলিউডে এসেছেন খুব বেশি দিন হয়নি। বলিউডে এসেই সাল্লুর সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে। দুজনে এক সঙ্গে অনেক বার দেখা গেছে। শুধু তাই নয়
সালমানের বাড়িতেও ইউলিয়া ঢু মেরে এসেছেন। ব্যাপারটা নিয়ে শুধু গুঞ্জনকারীরা ভাবছেন তা নয়। সালমানের পরিবারের সদস্যরাও সালমানের সঙ্গে ইউলিয়ার সম্পর্ক কি তা জানতে উদগ্রীব।
ইউলিয়া ভান্তুরকে নিয়ে এতোদিন সাল্লু মিডিয়ার কাছে কিছুই প্রকাশ করেননি। এবার আর হয়তো তার তর সয়নি।কেননা, সালমান নিজেও ভেবে দেখেছেন ব্যাপারটা। তাদের দুজনকে ঘিরে রস কথা বুঝি সালমানের কানেও গেছে। ইন্ডিয়ান টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে সালমানের কাছে ইউলিয়ার কথা জানতে চাইলে ঐ সাংবাদিককে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে জানতে চান ইউলিয়া কে?তাকে নিয়ে এত কথা উঠছে কেন?
শোনা যাচ্ছে ইউলিয়া বিবাহিতা।স্বামী সংসার নিয়ে ভালোই আছেন তিনি। সালমানের সঙ্গে তার নাকি স্রেফ বন্ধুত্বের সম্পর্ক। এদিকে সালমানের ব্যাপারে ইউলিয়া এখনো কিছু খোলাসা করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঐশ্বরিয়া প্রতি গোপন ভালোবাসা ছিল রাজকুমারের

বিনোদন প্রতিবেদক :ঐশ্বরিয়া রাই বচ্চন বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছেন ১৯৯৫ সালে। এরপর দুই ...

বলিউডের যেসব তারকা গর্ভ ভাড়া করে সন্তান নিয়েছেন

বিনোদন প্রতিবেদক : ২০১৬ সালে লোকসভায় পাশ হওয়া বিল অনুযায়ী, ভারতে বিদেশি, ...