ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ইউটিউবে দাপিয়ে বেড়াচ্ছে বানশালির ‘পদ্মাবতী’র ট্রেলার

ইউটিউবে দাপিয়ে বেড়াচ্ছে বানশালির ‘পদ্মাবতী’র ট্রেলার

বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বানশালি মানেই ব্যবসাসফল সুপারহিট সব ছবি। নায়ক-নায়িকাই যে শুধু ছবি হিট করেন না, একটা সুন্দর গল্প এবং দক্ষ পরিচালনাও যে ছবিকে হিট করার ক্ষেত্রে মূখ্য ভূমিকা রাখে সেটা বোধহয় আরও একবার প্রমাণ করতে চলেছেন বানশালি।

৯ অক্টোবর সোমবার ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে বানশালির বহুল আলোচিত ছবি ‘পদ্মাবতী’র ট্রেলার। রীতিমত তা দাপিয়ে বেড়াচ্ছে ইউটিউব। মুক্তির পর এই একদিনেই ইউটিউব এবং বিভিন্ন সাইট মিলে দেড় কোটিরও বেশি ভিউয়ার পেয়েছে ট্রেলারটি।

আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন এবং শহিদ কাপুর অভিনীত ‘পদ্মাবতী’। ছবিতে রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা।  আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং ও শহিদ কাপুরকে।

ছবির ট্রেলারে দীপিকা ও শহিদকে রোমান্টিক দৃশ্যে দেখা গেছে। এছাড়া শহিদের সংলাপে রাজপুতদের দৃঢ় মনোভাবকে ফুটিয়ে তুলেছেন তিনি। অন্যদিকে ছবিটির নেতিবাচক চরিত্রে রণবীর সিংয়ের উপস্থিতি দর্শকের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে।

‘পদ্মাবতী’ নিয়ে ঝামেলাও কম পোহাতে হয়নি পরিচালক সঞ্জয় লীলা বানশালীকে।  রাজস্থানে ছবির শুটিং শুরু করলে স্থানীয় মানুষের বিক্ষোভের মুখে সেখান থেকে সরিয়ে নিতে হয় ‘পদ্মাবতী’র সেট। তবে সবকিছুর জবাবই যে পরিচালক সাফল্য দিয়েই দেবেন সেটা ট্রেলার দিয়েই সবাইকে বুঝিয়ে দিয়েছেন। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডিপিএলএ মুশফিকুর রহীমের ঝড়ো হাফ-সেঞ্চুরিতে রূপগঞ্জের সংগ্রহ ২৭২

স্পোর্টস ডেস্ক : মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল ...

সেনাবাহিনীকে গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার বিষয়ে মনযোগী হওয়ার তাগিদ প্রধানমন্ত্রীর

স্টাফ রিপোর্টার :  সেনাবাহিনীকে গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার বিষয়ে মনযোগী হওয়ার ...