ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | আ.লীগ আবদার পুরণের জন্য ক্ষমতায় আসেনি: হাছান মাহমুদ

আ.লীগ আবদার পুরণের জন্য ক্ষমতায় আসেনি: হাছান মাহমুদ

hasan mahmudস্টাফ রিপোর্টার :  বিরোধীদলের আবদার পূরণের জন্য আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি বলে মন্তব্য করেছেন বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে জিরো পয়েন্টে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত হরতালবিরোধী এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে দেয়া বক্তব্যে বিরোধীদলীয় নেতা আলোচনায় বসার জন্য ৪৮ ঘণ্টার সময় বেধে দিয়েছিলেন। তবে  প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টার মধ্যে তাকে সংলাপের জন্য আহ্বান জানিয়েছেন। কিন্তু বিরোধীদলীয় নেতা সংলাপ প্রত্যাখান করে তার দেয়া ওয়াদা রাখেননি।
সংলাপের সময় এখনো আছে উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনায় বসার এখনো সময় আছে। আলোচনায় বসুন। তবে আলোচনার বিষয় হবে সংবিধান। সংবিধানের আলোকে আলোচনা করে সমস্যার সমাধান করতে হবে।
হরতালের সমালোচনা করে তিনি বলেন, আপনারা জনগণকে জিম্মি করে ও দেশে আতঙ্ক সৃষ্টি করে দাবি আদায় করতে চাচ্ছেন। কিন্তু জনগণ আপনাদের হরতাল বয়কট করেছে। আপনারা হরতাল নয় ভয়তাল ডেকেছেন।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অরুণ  কুমার সরকারের সভাপতিত্বে হরতালবিরোধী সমাবেশে দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশ জয় করে এবার বিদেশ জয়ে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন ডেস্ক : ২০১৭ সালের সবচেয়ে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। সবচেয়ে ব্যবসাসফল ...

ইসিকে বিএনপির ২০ দফা প্রস্তাব নির্বাচনী রোডম্যাপ বাস্তবায়নের জন্য নয়:ইনু

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন যে ...