Home | ব্রেকিং নিউজ | আ.লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন সুলতানা পারভিন

আ.লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন সুলতানা পারভিন

নওগাঁ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন নওগাঁ-৬ আসনের (রাণীনগর-আত্রাই) সদ্য প্রয়াত সংসদ সদস্য ইসরাফিল আলম এর সহধর্মিণী সুলতানা পারভিন বিউটি।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কমিটির অনুমোদন দেন। সুলতানা পারভিন বিউটি পারিবারিকভাবেই দীর্ঘদিন যাবৎ রাজনীতিতে জড়িত।

এ প্রসঙ্গে সুলতানা পারভিন বিউটি বলেন, আমি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছি। মহিলা বিষয়ক উপকমিটিতে স্থান পাওয়ায় আমি আনন্দিত। আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মহিলা বিষয়ক সম্পাদক স্নেহের মেহের আফরোজ চুমকি আপার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তা আমাদের জন্য বড় গৌরবের। একজন ক্ষুদ্র সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাবো।

আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, ধীরে ধীরে কখন যে এই রাজনীতির স্রোতে ঢুকে গেছি তা আমি নিজেই জানি না। সেই ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুকে খুব শ্রদ্ধা করতাম তার কারনেই স্বাধীন পতাকা উড়ছে বাংলার মুক্ত আকাশে। তার রাজনৈতিক ও কর্মময় জীবন আমাকে অনেক অনুপ্রানিত করে। তার ডাকেই মহান স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল বাংলার মানুষ। গভীর শ্রদ্ধা অগনিত শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি।

তিনি আরও বলেন, আমার স্বামী প্রয়াত সংসদ সদস্য জননেতা ইসরাফিল আলম সারাজীবন অসহায় মেহনতী মানুষের উন্নত জীবনযাপনের পেছনে অক্লান্ত পরিশ্রম করে গেছেন। বিশেষ করে আত্রাই-রাণীনগরের মানুষকে মনের গহীন থেকে ভালোবেসে জীবনের সর্বোচ্চ দিয়ে তার মেধা প্রজ্ঞার কারণে মানুষ এখন উন্নয়শীল আধুনিক আত্রাই-রাণীনগর হিসেবে জানেন।

তিনি জীবনের শেষদিন পর্যন্ত বাংলাদেশের মানুষদের স্বার্থ সংক্রান্ত বিষয়ে ভেবেছেন। ঠিক আমিও তাই তাঁরই পথ অনুসরণ করে দেশরত্ন শেখ হাসিনা ও জননেতা শ্রদ্ধাভাজন ওবায়দুল কাদের ভাইয়ের দেওয়া এই পদবী পবিত্র আমানত মনে করে আওয়ামী লীগকে শক্তিশালী করার পেছনে কাজ করে যাবো আজন্ম। এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, সুলতানা পারভিন বিউটি দীর্ঘদিন যাবৎ নওগাঁ জেলার বিভিন্ন উপজেলায় মহিলা আওয়ামী লীগকে শক্তিশালী করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি হিউম্যান রাইটসে মাস্টার্স, এলএলবি ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংকার থেকে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেছেন। পাশা-পাশি তিনি অতীশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সদস্য হিসেবে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোস্যাল ওয়ার্ক

জহির খান রাত আর কতোই মমতা দেয় জড়িয়ে নেয় ঘুম তবুও খুব ...

চরকগাছিয়া টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট : পচাঁকোড়ালিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন আর্ডেফ

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার চরকগাছিয়া নতুন বাজার ও চরকগাছিয়া সমাজ কল্যাণ ...