ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | আহত পুলিশ সদস্যকে দেখতে গেলেন আইজিপি

আহত পুলিশ সদস্যকে দেখতে গেলেন আইজিপি

স্টাফ রিপোর্টার: চট্টগ্রামের igpসাতকানিয়ার ফুলতলা বাজার সাতকানিয়া-বাঁশখালী সড়কে দায়িত্ব পালনকালে জামায়াত-শিবিরের গুলিতে গুরুতর আহত পুলিশ সদস্য কনস্টেবল মোঃ ইকবাল হোসেনকে দেখতে গেলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার।
বৃহস্পতিবার সকালে রাজধানীর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে দেখতে যান। আহত পুলিশ কনস্টেবল মোঃ ইকবাল হোসেনকে দেখতে যান। আইজিপি আহত পুলিশ সদস্যের চিকিৎসার খোঁজ খবর নেন। উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য ডাক্তারদের অনুরোধ জানান।
এ সময় পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মইনুর রহমান চৌধুরী, সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) রখফার সুলতানা খানমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন। বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) জালাল উদ্দিন আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
জামায়াত ইসলামের ডাকা দেশব্যাপী ৪৮ ঘন্টা হরতালের প্রথম দিনে সকাল সাড়ে ১১ টার দিকে চট্টগ্রামের সাতকানিয়ার ফুলতলা বাজার সাতকানিয়া-বাঁশখালী সড়কে দায়িত্ব পালনকালে জামায়াত-শিবিরের কর্মীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে কনস্টেবল মোঃ ইকবাল হোসেন বুকে গুলিবিদ্ধ হন।
তাকে গুরুতর আহত অবস্থায় সাতকানিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় বক্ষব্যাধি হাসপাতালে আনা হয়।
বৃহস্পতিবার ভোরে তাঁর দেহে অপারেশন সম্পন্ন করা হয়েছে। বর্তমানে তিনি বক্ষব্যাধি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তাকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...