Home | বিনোদন | আসছেন রঙিলা বেবি মাহি

আসছেন রঙিলা বেবি মাহি

বিনোদন প্রতিবেদক : নতুন বছরে মুক্তি পেয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘অন্ধকার জগৎ’ ছবিটি। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবি মুক্তি পায় ২২ ফেব্রুয়ারি। এতে মাহির বিপরীতে দেখা যায় ডিএ তায়েবকে।

ছবিটি ব্যবসায়ের টেবিলে মুখ থুবড়ে পড়েছে। দর্শক টানতে হয়েছে ব্যর্থ। ভালো গল্প ও নির্মাণে উৎরে গেলেও প্রচারণার অভাবে ছবিটি দর্শকের কাছে পৌঁছায়নি। ছবির তুরুপের তাস মাহিও ছিলেন নিরব।

তবে আরও এক নতুন ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন এই চিত্রনায়িকা। তিনি অভিনয় করেছিলেন মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ ছবিতে। নির্মাতা জানান, ছবিটি শিগগিরই সেন্সরে জমা পড়ছে। এপ্রিলেই মুক্তি পাওয়ার সম্ভাবনায় রয়েছে এটি।

মাহি এ ছবিতে জে এইচ রুশোর বিপরীতে অভিনয় করেছেন। মাহি বলেন, ‘অবতার’ মুক্তি পেতে যাচ্ছে বলে শুনেছি। এ ছবির গল্পটি খুব ভালো। প্রত্যাশা করা যায় দর্শক হলে টানবে।’

মাহি জানান, এই ছবিতে একটি আইটেম গানেও পারফর্ম করেছেন তিনি। ‘রঙিলা বেবি’ শিরোনামে আবেদন ছড়ানো এই গানটি ‘ম্যাজিক মামনি’ গানের মতো সাড়া পাবে বলে বিশ্বাস তার।

এ ছবির বাইরে নির্মাতা রবিন খানের ‘মন দেবো মন নেবো’ নামের ছবিতেও অভিনয় করছেন মাহি। এখানে মাহির নায়ক শিবলী নওমান। আর সাইমন সাদিকের বিপরীতে শুটিং করবেন ‘আনন্দ অশ্রু’ নামের ছবিতে।

এছাড়া নতুন বছরে নতুন কোনো ছবির কাজ এখনো শুরু করেননি মাহি। আপাতত কিছু ছবি নিয়ে কথা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাশ্মীর ইস্যু : ভারতের পাশে ফ্রান্স, আবার ট্রাম্পের প্রস্তাব

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর প্রশ্নে বিশ্বের শক্তিধর রাষ্ট্রগুলির অন্যতম ফ্রান্সকে পাশে পেয়েছে ভারত। ত্রিদেশীয় ...

প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাম প্রগতিশীল আন্দোলনের ...