Home | ফটো সংবাদ | আ’লীগ সরকারের উন্নয়নের দাবি সম্পূর্ণই কাল্পনিক: খালেদা জিয়া

আ’লীগ সরকারের উন্নয়নের দাবি সম্পূর্ণই কাল্পনিক: খালেদা জিয়া

khaleda ziaস্টাফ রিপোর্টার: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, “আ’লীগ সরকারের উন্নয়নের দাবি সম্পূর্ণই কাল্পনিক। এ সরকারের অধীনে নির্বাচন নয়। সবাই ঐক্যবদ্ধ হোন। ধৈর্য ধরুন। মাত্র কয়েকটি দিন সুদিন সামনে আসবেই।”

 

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ব্যবসায়ীদের উদ্দেশ্যে দেয়া ভাষণে তিনি এ মন্তব্য করেন। বেগম জিয়া বলেন, “আমরা সরকারে গেলে ব্যবসা নয় পথের কাঁটা দূর করে প্রকৃত ব্যবসা বান্ধব সরকার করবো। নষ্ট রাজনীতিকে আমরা অনুসরণ করবো না। আমরা আসলে সময়ই বলে দিবে আমরা কি করবো। আস্থা রাখুন।

 

তিনি বলেন, গণতান্ত্রিক পদ্ধতিকে আমরা রাষ্ট্রীয় জীবনে চলার পথ হিসেবে বেছে নিয়েছি। শান্তিপূর্ণ নিয়মতান্ত্রিকভাবে ক্ষমতা হস্তান্তর করতে হবে।জনগনের অধিকার কেড়ে নিতে শাষণতন্ত্রের অধিকার মুছে কলঙ্ক অধ্যায় রচিত হয়েছে। এ কলঙ্ক মুছে দিতে হবে। চলুন, সকলে মিলে সোচ্চার হই,  ঐক্যবদ্ধভাবে কাজ করি,” বলেন তিনি।

 

বেগম জিয়া বলেন, “দেশে একটা সরকার আছে। আমি এখন তাদের দায়িত্বশীল হবার আহবান জানাই। দেশকে হানাহানি ও অনিশ্চয়তার মধ্যে ঠেলে দিবেন না। একতরফা নির্বাচনের চেষ্টা হলে এটা প্রতিহত করার আহবান জানাই।”

 

একদলীয় শাসন রুখতে কেন্দ্রভিত্তিক সংগ্রাম কমিটি করতে হবে। এক দলীয় শাসন দেশের উন্নতির বাধা। এর মাধ্যমে শুধু ব্যক্তি আর দলের উন্নতি হয় এখন যেটা এখন হচ্ছে” মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক আদালতে ভারতের বিরুদ্ধে মামলা করবে পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর নিয়ে চলমান সংকট নিরসনে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের পর এবার ...

ঢাকায় টাইগারদের হেড কোচ

ক্রীড়া ডেস্ক : বহুল প্রতীক্ষার অবসান ঘটিয়ে ঢাকায় পা রাখলেন বাংলাদেশ দলের নতুন ...