ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | আর্সেনালের জয়, সিটির ড্র

আর্সেনালের জয়, সিটির ড্র

Sunderland-v-Arsenal--Premier-Leagueস্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে সান্ডারল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছে আর্সেনাল। তবে একই দিনে স্টোক সিটির বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছে গত মৌসুমের রানার্সআপ ম্যানচেস্টার সিটি।

 

সান্ডারল্যান্ডের মাঠে আর্সেনালের পক্ষে প্রথম গোলটি করেন ফরাসি স্ট্রাইকার অলিভিয়ে জিরুদ। খেলার ১১ মিনিটে সাবেক রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার মেসুত ওজিলের পাস থেকে গোল করেন তিনি। আর্সেনালের হয়ে এটাই ছিল ওজিলের অভিষেক ম্যাচ।

 

৪৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা নিয়ে আসেন সান্ডারল্যান্ড মিডফিল্ডার ক্রেইগ গার্ডনার। তারপর ৬৭ ও ৭৬ মিনিটে ওয়েলসের মিডফিল্ডার রামজের দুই গোলে ৩-১ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে গানাররা।

 

শনিবারের অন্যান্য ম্যাচে নিউক্যাসল ২-১ গোলে অ্যাস্টন ভিলাকে ও টটেনহ্যাম ২-০ গোলে নরউইচ সিটিকে হারিয়েছে এবং ফুলহ্যাম-ওয়েস্ট ব্রমউইচ ও হাল সিটি-কার্ডিফ সিটি ১-১ গোলে ড্র করেছে।

 

চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে আর্সেনাল। দ্বিতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্টও ৯, তবে গোল ব্যবধানে পিছিয়ে আছে তারা। এক ম্যাচ কম খেলা লিভারপুলের পয়েন্ট সমান হলেও গোল গড়ে পিছিয়ে থাকায় তাদের অবস্থান তৃতীয়। ৭ পয়েন্ট করে নিয়ে চার ও পাঁচ নম্বরে আছে ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...

পর্তুগালে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা “হাওয়া”

পর্তুগাল প্রতিনিধিঃ ১৫ই অক্টোবর হাওয়া পর্তুগালে বানিজ্যিক ভাবে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা ...