Home | বিনোদন | টালিগঞ্জের খবর | আরও তিন ছবিতে জয়া আহসান

আরও তিন ছবিতে জয়া আহসান

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে দেশের সবচেয়ে ব্যস্ত নায়িকা বোধহয় জয়া আহসান। একই সঙ্গে কাজ করছেন বাংলাদেশ ও কলকাতার ছবিতে। সদ্য তিনি শেষ করেছেন ‘অলাতচক্র’ ছবির কাজ। এখানে তিনি অভিনয় করেছেন তায়েবা চরিত্রে। জনপ্রিয় লেখক আহমেদ ছফার ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে দেশের প্রথম এই থ্রিডি চলচ্চিত্রটি। যেখানে রয়েছে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের নানা ঘটনা।

অভিনয়ের পাশাপাশি সরকারি অনুদানে নির্মিত এ ছবির প্রযোজনার চেয়ারেও রয়েছেন জয়া। সেই ‘অলাতচক্র’-এর শুটিং শেষ না হতে আবার নতুন খবর দিলেন নায়িকা। জানালেন, আরও তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তিনটি ছবিই কলকাতার। সম্প্রতি তিনি সেখান থেকে ঢাকায় ফিরেছেন। নায়িকা গণমাধ্যমকে জানান, তিনটি ছবিতে অভিনয়ের বিষয় চূড়ান্ত করতেই তিনি ওপার বাংলায় গিয়েছিলেন।

জয়া বলেন, ‘ঈদের পর ছবিগুলোর শুটিং শুরু হবে। আপাতত এর বেশি কিছু জানানো যাচ্ছে না। নির্মাতা ও প্রযোজকদের পক্ষ থেকে নিষেধাজ্ঞার কারণে সব বিষয় গোপন রাখতে হচ্ছে। এ জন্য অভিনয়শিল্পী ও পরিচালকদের নামও জানাতে পারছি না। তিনটা ছবির কাজই হবে কলকাতায়। তবে খুব শিগগির বড় আয়োজনের মাধ্যমে ছবিগুলোর বিষয়ে বিস্তারিত জানানো হবে।’

বাংলাদেশে জয়ার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘দেবী’। সেখানে তাকে দেখা গিয়েছিল রানু চরিত্রে। মিসির আলী চরিত্রে ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। আরও ছিলেন শবনম ফারিয়া। এই ছবি দিয়ে প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেছিলেন জয়া। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত ‘দেবী’ পরিচালনা করেছিলেন কলকাতার অনম বিশ্বাস। ছবিটি গত বছরের ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর হত্যায় আওয়ামী লীগের লোকরাই জড়িত:মির্জা ফখরুল

স্টাফ রির্পোটার : বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর ...

জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ আমিরসহ চারজন আটক

স্টাফ রির্পোটার : রাজধানীর হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে র‌্যাব-৩, ...