ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | আরও একবার প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর গোপন বিয়ের খবর

আরও একবার প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর গোপন বিয়ের খবর

বিনোদন ডেস্ক: গত বছরের অক্টোবরে একবার গোপনে বিয়ে করার গুঞ্জন উঠেছিল সুপারস্টার নায়ক শাকিব খান ও আলোচিত নায়িকা শবনম বুবলীর। যখন কিনা সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে শাকিব খান কর্তৃক তালাকের নোটিশ পাঠানোর ঘটনা নিয়ে গোটা ঢালিউড পাড়াই উত্তাল। সেই উত্তালেই হারিয়ে গিয়েছিল সেসময়কার গুঞ্জন। কিন্তু সম্প্রতি আরও একবার প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর সেই গোপন বিয়ের খবর।

২০১৬ সালে ‘হিরোগিরি’ ছবিতে জুটি বাধার পর থেকেই তাদের নিয়ে নানা গুঞ্জন। কখনো প্রেম, কখনো বা বিয়ের। সম্প্রতি সেসব গুঞ্জনের সত্যতার মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক একজন পরিচালক। যার পরিচালনায় ইতিমধ্যে কাজ করেছেন শাকিব ও বুবলী। গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘চলচ্চিত্রে এখন ভরসা করার মতো একমাত্র জুটি শাকিব-বুবলী। তারা প্রেম বা বিয়ে করতেই পারেন।’

চলচ্চিত্রপাড়ার কেউ কেউ আবার বলছেন, বুবলীর সঙ্গে শাকিবের  গোপনে বিয়ে হয়ে গেছে! কিন্তু চলচ্চিত্রের স্বার্থে কেউ তা প্রকাশ করতে চাচ্ছেন না। ঠিক যেমনটা হয়েছিল ১০ বছর আগে শাকিব খান ও অপু বিশ্বাসের ক্ষেত্রে। ২০০৮ সালে তারাও গোপনে বিয়ে করেছিলেন। দীর্ঘ আট বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন। পরে গত বছরের এপ্রিলে অপু বিশ্বাস ছেলে জয়কে নিয়ে একটি বেসরকারি টিভির লাইভে এসে সবকিছু ফাঁস করেন।

এদিকে গত বছরের শেষ দিকে শাকিবের সঙ্গে বিয়ের গুঞ্জন উঠলে সেটা পুরোপুরি অস্বীকার করেন বুবলী। সে সময় তিনি বলেছিলেন, ‘চার বছর সংবাদ পাঠিকা হিসেবে কাজ করেছি। পরে ছবিতে অভিষেক। আমার সম্পর্কে মিডিয়ার সবাই সবকিছু জানে। কিন্তু হঠাৎ মিথ্যা সংবাদ প্রকাশ করে তারা কী আনন্দ পাচ্ছে জানি না। এমন মিথ্যা সংবাদে বিপরীতে বলার কিছুই থাকে না। ভিত্তিহীন সংবাদ প্রকাশ হলে পরিবার থেকেও নানা কথা শুনতে হয়।

এখন পর্যন্ত বুবলী অভিনীত ছয়টি ছবি মুক্তি পেয়েছে। সবগুলোতেই তার নায়ক শাকিব খান। বর্তমানে ঢাকায় চলছে এ জুটির ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং। সামনে কাজ শুরু হবে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ এবং ‘প্রিয়তমা’ নামের আরও দুটি ছবির। সবগুলোতেই শাকিবের নায়িকা বুবলী। মোটকথা, বুবলীর পুরো ক্যারিয়ারটাই যেন শাকিবময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : তিন দিনের বাংলাদেশ সফরের শেষ দিনে জাতির জনক বঙ্গবন্ধু ...

গাজীপুর-১ আসনের মনোনয়ন-যুদ্ধে পুরনোদের চেয়ে নতুন মুখই বেশি দেখা যাচ্ছে

স্টাফ রিপোর্টার : রাজধানী ঢাকার পাশের জেলা গাজীপুরে সিটি নির্বাচন শেষে এখন ...