ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | আম্বানি কন্যার বিয়ের ছবি তুলে জীবন গড়ে নিলেন ফটোগ্রাফার

আম্বানি কন্যার বিয়ের ছবি তুলে জীবন গড়ে নিলেন ফটোগ্রাফার

ইন্টারন্যাশনাল ডেস্ক : বিশ্বের অন্যতম সেরা ধনী মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে যে বিশাল আড়ম্বর থাকবে, তা বলাই বাহু্ল্য। ঈশা আম্বানির বিয়েতে বসেছিল চাঁদের হাট। বলিউডের তারকা থেকে শুরু করে সাবেক মার্কিন ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিন্টনও হাজির ছিলেন এই তারকাখচিত বিয়েতে।

এ বছরের সব থেকে আড়ম্বরপূর্ণ এই বিয়ের অনুষ্ঠান শুরু হয় ১ ডিসেম্বর থেকে। টানা ১৫ দিন ধরে চলে নানা আয়োজন। প্রাক-বিয়েতে আসর মাতাতে এসেছিলেন মার্কিন পপস্টার বিয়ন্সে। এমনকি ভাংড়ার তালে পা দোলান হিলারিও।

এই সব মুহূর্ত ক্যামেরাবন্দি করার দায়িত্বে ছিলেন বিবেক সেকিরা। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, টানা ১৫ দিন ধরে ঈশা ও আনন্দের বিয়ের মোট ১ লাখ ২০ হাজার ছবি তুলেছেন বিবেক ও তার ফোটোগ্রাফারদের দল।

৪৭ বছর বয়সি বিবেক জানান, ছবি তোলার দায়িত্ব হাতে পাওয়ার সময় তিনি জানতেনও না, বিয়েটা কার। শুধু তাকে বলা হয়েছিল- এই বিয়ের ছবি তুললে জীবন তৈরি হয়ে যাবে। আর পিছন ফিরে তাকাতে হবে না।

সংবাদমাধ্যমের কাছে তিনি জানান, “আমার জীবনে এখনও পর্যন্ত এটাই সব থেকে বড় বিয়েবাড়ির ফটোগ্রাফি করা। এটা স্বপ্নের থেকে কম কিছু নয়।”

বিবেক সেকিরা আরও বলেন, “আমি জানতামই না, বিয়েটা কার। জুন মাসে একজন বলেছিলেন, ডিসেম্বরের ১ থেকে ১৫ তারিখ পর্যন্ত ফাঁকা থাকতে। আমায় নিজের কিছু কাজও পাঠাতে বলা হয়েছিল। কিছুদিন পরই আমাকে নিশ্চিত করা হয়। কিন্তু বিয়েটা কার, তা গোপন রাখা হয়। ঈশা আম্বানির বিয়ের ছবি তোলার জন্য বিবেক সেকিরার সঙ্গে আরও ১৭ জন ফোটোগ্রাফার ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...