ব্রেকিং নিউজ
Home | জাতীয় | আমি যেন এখন কারাগারে আছি : রাষ্ট্রপতি

আমি যেন এখন কারাগারে আছি : রাষ্ট্রপতি

abdul hamid presidentস্টাফ রিপোর্টার : রাষ্ট্রপতি অ্যাড. মো. আব্দুল হামিদ বলেছেন, আমি দীর্ঘ ৫৩ বছর ধরে রাজনীতি করছি। স্বাধীনতার আগে দু’বার আর স্বাধীনতার পরে একবার কারাভোগ করেছি। তবে এখন আমি যে কারাগারে আছি তার সঙ্গে আগের কারাগারের পার্থক্য শুধু এই যে, এখানে আমাকে অনেক স্যালুট করা হয় ও উন্নত সরকারি খাবার পাই, যা আগে পেতাম না।

 

শনিবার কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে আয়োজিত নাগরিক সংবর্ধনায় তিনি এ কথা বলেন।

 

রাষ্ট্রপতি বলেন, কিশোরগঞ্জের হাওরে আমার জন্ম। এখানকার অলি-গলিতে রাজনীতি করেছি। শৈশব ও কৈশোর কেটেছে এখানকার মানুষের সঙ্গে। পাকিস্তান আমলে আইয়ূববিরোধী আন্দোলনসহ সব গণতান্ত্রিক আন্দোলনে অংশগ্রহণ করেছি। মুক্তিযুদ্ধ করেছি। কারাগারেও গিয়েছি। কিন্তু এখন আমি এক অন্যরকম কারাগারে আছি। এ অবস্থা আমাকে পীড়া দেয়।

 

আব্দুল হামিদ বলেন, আমি এক কঠিন সময়ে দেশের সর্বোচ্চ আসনে সমাসীন হয়েছি। দেশে এখন রাজনৈতিক ক্রান্তিকাল চলছে। আপনাদের দোয়ায় ও আল্লাহর রহমতে এ সংকট উত্তরণে যেন ভূমিকা রাখতে পারি- এজন্য সবার কাছে দোয়া চাই। সেই সঙ্গে বিত্তবানদের এ দেশের অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানাই।

 

কিশোরগঞ্জ পৌরসভার মেয়র ও গণসংবর্ধনা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাজহারুল ইসলাম ভূঁইয়া কাঞ্চনের সভাপতিত্বে সংবর্ধনায় কিশোরগঞ্জের বিভিন্ন স্তরের রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিরা বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...