Home | বিনোদন | আমি ভার্সিটিতে পড়ামু আর আমি জানুম না, এইডা ক্যামন কথা? : ডিপজল

আমি ভার্সিটিতে পড়ামু আর আমি জানুম না, এইডা ক্যামন কথা? : ডিপজল

বিনোদন ডেস্ক : অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াবেন। ওই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের একটি  স্ক্রিনশট সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শুধু তাই নয় কোনো কোনো অনলাইন পোর্টাল সংবাদও প্রকাশ করে ফেলেছে ফেসবুকের ওই স্ক্রিনশটের সূত্র ধরে। ওই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট যাচাই পর্যন্ত করার প্রয়োজন মনে না করে ফেসবুকে ডিপজলের শিক্ষক হওয়ার সংবাদ শেয়ার করছেন নেটিজেনরা। বিষয়টিকে ভুয়া বলে নিশ্চিত করেছেন মনোয়ার হোসেন ডিপজল।

বৃহস্পতিবার রাতে চলচ্চিত্র সংশ্লিষ্ট গ্রুপগুলোতে প্রথম ডিপজলের শিক্ষকতা বিষয়ের স্ক্রিনশটটি ছড়িয়ে পড়ে। স্ক্রিনশটে দেখা যায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষকতা করছেন মনোয়ার হোসেন ডিপজল। শুধু তাই নয় মনোয়ার হোসেন ডিপজলের একটি বিশ্ববিদ্যালয়ের ইমেইল অ্যাকাউন্টও যুক্ত করা হয়েছে। যাকে কেন্দ্র করে এতো কিছু অথচ তিনিই জানেন না কিছু।

শিক্ষকতা করার বিষয়টিকে ভুয়া বলে উল্লেখ করে ডিপজল বলেন, ‘এতো কিছু শুনলাম আপনার কাছে আর আমিই কিছু জানলাম না। আমি ভার্সিটিতে পড়ামু আর আমি জানুম না, এইডা ক্যামন কথা? এইগুলান ভুয়া, আমার লগে কোনো বিশ্ববিদ্যালয়ের কেউ যোগাযোগ করে নাই। ক্যান ইন্টারনেটে ছড়াইতাছে আমি কিচ্ছু জানি না। এইসব মনে হয় পোলাপানের কাম। ‘

স্ক্রিনশটে সিনেমা ম্যানেজমেন্টের ওপর সপ্তাহে দুইদিন ক্লাস নেবেন মনোয়ার হোসেন ডিপজল এমন তথ্য দেয়া থাকলেও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট খুঁজে এরকম কোনো তথ্য পাওয়া যায়নি। সপ্তাহের প্রতি রোববার এবং বুধবার সকাল ১১টা থেকে ১২টা ৩০ মিনিট পর্যন্ত ক্লাস নেবেন ডিপজল- স্ক্রিনশটে এমন তথ্য জুড়ে দেয়া হয়েছে।

তবে আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সের অধীনে ‘মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন্স’ বিভাগ চালু রয়েছে। যেখানে আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট কোর্স চালু রয়েছে। মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন্স-এর অধীনে ‘সাউথ এশিয়ান সিনেমা’ নামে একটি কোর্স থ্যাকলেও ‘সিনেমা ম্যানেজমেন্ট’ নামে কোনো কোর্স পাওয়া যায়নি। তবে দু’একজন স্ক্রিনশটে বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার প্রসঙ্গ শুনে রীতিমতো বিস্ময় প্রকাশ করেন।

ডিপজল বলেন, ‘এমন কথা ক্যামনে ছড়াইলো। আমারে তো কোনো ভার্সিটি থিকা একটা ফোনও দেয় নাই, আর ইন্টারনেটে ছড়াইয়া দেয়া হইলো। আমি এখন রেস্টে আছি। কয়দিন টানা শুটিং করলাম। এরপর আবার ১৫ তারিখ থিকা ছবির কাজ শুরু হইবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চরম ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করেছে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গতকালও আমরা দেখলাম প্রেস ...

আমরা চাই, মানুষ বীমা সম্পর্কে আরও আস্থাশীল হোক : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : এতে তারা যেন সুফলটা ভোগ করতে পারে। সেজন্য বীমা ...