Home | ফটো সংবাদ | আমার নেত্রী আমার জন্য যেটি ভালো মনে করেছেন তাতে আমি খুশি:সাঈদ খোকন

আমার নেত্রী আমার জন্য যেটি ভালো মনে করেছেন তাতে আমি খুশি:সাঈদ খোকন

স্টাফ রির্পোটার : ক্ষমতাসীন আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হওয়ার পর ঢাকা দক্ষিণ সিটি করেপোরেশনের মেয়র সাঈদ খোকন এ বিষয়ে মুখ খুলেছেন। তবে তিনি কোনো বিরূপ প্রতিক্রিয়া না দেখিয়ে দলীয় প্রধানের সিদ্ধান্তে সন্তুষ্টির কথা জানিয়েছেন।

সোমবার বিকালে নগর ভবনে সাংবাদিকদের মুখোমুখি হন সাঈদ খোকন। রবিবার দল তাকে বাদ দিয়ে ফজলে নূর তাপসকে ঢাকা দক্ষিণে নৌকার মাঝি নির্বাচন করে। এ ব্যাপারে সেদিন মুখ খুলেননি মেয়র খোকন। এর একদিন পর তিনি সাংবাদিকদের সামনে এলেন।

মনোনয়ন বঞ্চিত হওয়ার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, ‘আমার নেত্রী আমার জন্য যেটি ভালো মনে করেছেন তাতে আমি খুশি। আলহামদুলিল্লাহ।’

দলের মনোনীত প্রার্থী ফজলে নূর তাপসকে সহযোগিতা করবেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার নেত্রীর সঙ্গে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত জানাব। তাছাড়া আমাদের পুরান ঢাকার একটা ঐতিহ্য রয়েছে। আমার মুরব্বিদের সঙ্গেও এ ব্যাপারে আলাপ করব।’

২০১৫ সালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে মেয়র নির্বাচিত হন সাঈদ খোকন। তিনি অবিভক্ত ঢাকার প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফের ছেলে। তবে এবার আওয়ামী লীগ তাকে বাদ দিয়ে ঢাকা-১০ আসনের সাংসদ ফজলে নূর তাপসকে প্রার্থী হিসেবে বেছে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ...

কারাগারে মারা গেলেন রাণীশংকৈলের মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি

ঠাকুরগাঁও কারাগারে আব্দুর রহমান (৫৪) নামে মাদক মামলায় রাণীশংকৈলে ভ্রাম্যমান আদালতে সাজা ...