ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ‘আমরা আর মহাজোটে নেই’: এরশাদ

‘আমরা আর মহাজোটে নেই’: এরশাদ

ershad picস্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মহাজোট ছাড়ার ঘোষণা দিয়েছেন।

শনিবার জাতীয় পার্টির যুবসংগঠন যুব সংহতির সম্মেলনে তিনি বলেন, “আমরা আর মহাজোটে নেই। এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।” সাথে সাথে নতুন আরেকটি জোটের কথা বলেন তিনি।

এর আগে বৃহস্পতিবার পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে ‘শিগগিরই’ নতুন জোট গঠনের ঘোষণা দেন এরশাদ। নতুন জোটে থাকতে পারেন বদরুদ্দোজা চৌধুরী, কাদের সিদ্দিকী, আ স ম রবসহ ধর্মভিত্তিক আরো কয়েকটি দল। বুধবার রাতে বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)-এর সভাপতি আ স ম আব্দুর রবের সাথে বৈঠক হয় জাতীয় পার্টির শীর্ষ নেতাদের।

ওই বৈঠকের কথা তুলে ধরে ক্ষমতাসীন মহাজোটের নেতা এরশাদ বৃহস্পতিবার বলেন,“আমরা নিজেদের মধ্যে কথা বলেছি। অচিরেই নতুন জোটের ঘোষণা আসবে।”

২০০৮ সালে হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের হয়ে নির্বাচনে অংশ নেয়। ৩০টি আসনে বিজয়ী হয় দলটির প্রার্থীরা। প্রতিদানে মন্ত্রিসভায় মেলে একটি মন্ত্রীত্ব। দলটির অভিযোগ মহাজোটে তাদের ‘মূল্যায়ন’ করা হয়নি। এ অনুযোগে গত দুই বছর ধরে মহাজোট ছাড়ার কথা অনবরত বলে আসছিলেন এরশাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশ জয় করে এবার বিদেশ জয়ে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন ডেস্ক : ২০১৭ সালের সবচেয়ে আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। সবচেয়ে ব্যবসাসফল ...

ইসিকে বিএনপির ২০ দফা প্রস্তাব নির্বাচনী রোডম্যাপ বাস্তবায়নের জন্য নয়:ইনু

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন যে ...