Home | ব্রেকিং নিউজ | আবু কাওসারের স্ত্রী’র মৃত্যুতে ইআরএফের শোক

আবু কাওসারের স্ত্রী’র মৃত্যুতে ইআরএফের শোক

ইকনোমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি আবু কাওসারের স্ত্রী রাবেয়া বেগম (৪৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (২৩ আগস্ট) সন্ধ্যা পৌঁনে সাতটায় রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রাবেয়া বেগম রাজধানীর লালমাটিয়ার আরব মিশন হাইস্কুলের প্রধান শিক্ষক ছিলেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইআরএফ সভাপতি সাইফুল ইসলাম দিলাল ও সাধারণ সম্পাদক এস এম রাশিদুল। ইআরএফ পরিবারের পক্ষ থেকে তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়েছে। একইসঙ্গে আবু কাওসার, তার সন্তান ও পরিবারের অন্যান্যরা যেন এ শোক সইবার শক্তি পান সেজন্য দোয়া করা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গত ১৯ আগস্ট ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে রাবেয়া বেগমের ওপেন হার্ট সার্জারি হয়। এরপর ২১ আগস্ট মধ্যরাতে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

বৃহস্পতিাবর সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। ওইদিনই রাত ১১টায় পশ্চিম আগারগাঁও ডি টাইপ অফিসার্স কোয়ার্টার প্রাঙ্গণে তার প্রথম জানাজা হয়। বৃহস্পতিবার রাতেই মরদেহ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাটারা গ্রামে নেওয়া হয়। শুক্রবার বাদ জুম্মা দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক : টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ...

কুড়িগ্রামের ফুলবাড়ীতে যোগদান করলেন প্রথম মহিলা ইউএনও মাসুমা আরেফিন

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার পদে প্রথম মহিলা ...