Home | বিবিধ | পরিবেশ | আবুল কাশেম ভ্যাদল সড়কের পাশে অবৈধ্য স্থাপনা : দুর্ঘটনার আশঙ্কা

আবুল কাশেম ভ্যাদল সড়কের পাশে অবৈধ্য স্থাপনা : দুর্ঘটনার আশঙ্কা

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা শহরের সঙ্গিতা মোড় হতে আবুল কাশেম ভ্যাদল সড়কের পাশে গড়ে উঠেছে ভাঙ্গারির দোকান, কাঠের দোকানসহ অসংখ্য অবৈধ্য স্থাপনা।এতে করে সীমহীন কষ্টের মধ্যে পড়ছেন স্কুল কলেজ মাদ্রসার হাজারও শিক্ষার্থীসহ সাধারণ মানুষ।তাছাড়া বর্তমান সময়ে বাইপাস সড়কের মাধ্যমে শহরে আসার জন্য বিভিন্ন পেশার মানুষ উক্ত রাস্তা ব্যবহার করছেন এবং প্রতিনিয়ত দুর্ঘটনার কবলে পড়ছেন।

সরেজমিনে দেখা যায়, আবুল কাশেম ভ্যাদল (কবরস্থান রোড) এর পার্শে শতশত কাঠের দোকান,ভাঙ্গারির দোকান ছোট ছোট অবৈধ্য স্থাপনা গড়ে উঠেছে এবং রাস্তাটির কোথাও কোথাও পিচ পাথর উঠে কাদার সৃষ্টি হয়েছে। এই সড়কটি ধরে ১.৫ কি. মি.পথ অতিক্রম করলেই বাইপাস সড়ক ফলে শহরে আশার জন্য বর্তমানে এ রাস্তাটি খুবই গুরত্বপূর্ণ। প্রতিদিন হাজারো মানুষ শহরে আসার জন্য এ রাস্তাটি ব্যবহার করছে। কয়েকজন পথচারী বলেন, প্রতিদিন আমরা এ রাস্তা দিয়ে বাড়ি থেকে আসা যাওয়া করি, প্রতিদিন কয়েকটি জায়গায় যানজটে পড়তে হয় এর মধ্যে অন্যতম হলো সঙ্গীতা মোড় সংলগ্ন আবুল কাশেম ভ্যাদল সড়ক। এছাড়া বাসটার্মিনালেও যানজটের শিকার হতে হয়। দ্রুত এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবী জানান স্কুল কলেজ মাদ্রসার শিক্ষার্থীসহ সাধারণ মানুষ।

এ সম্পর্কে পৌর মেয়র তাজকিন আহম্মেদ চিশতি’র সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিনিধিকে বলেন, আমি এ সম্পর্কে কোন মন্তব্য করবো না আপনি অফিসে আসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জঙ্গি-সন্ত্রাসীদের কোনো ধর্ম নেই : সংসদে প্রধানমন্ত্রী

সংসদ প্রতিবেদক :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা সন্ত্রাসী ও জঙ্গিবাদী, তাদের ...

চিরনিদ্রায় শায়িত জায়ান

স্টাফ রিপোর্টার : শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলায় নিহত শিশু জায়ান চৌধুরীকে রাজধানীর বনানীর ...