ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | আবার বিয়ে করেছেন ইমরান খান!

আবার বিয়ে করেছেন ইমরান খান!

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরান খান আবার বিয়ে করেছেন। তবে লুকিয়ে। কনে এক সময় বিবিসির সাংবাদিক।
তবে এটি গুজব না সত্যি তা এখনো জানা যায়নি। তার পরিবার এ বিয়ের বিপক্ষে অবস্থান নিয়েছে। পাকিস্তানের গণমাধ্যমের উদ্ধৃতি দিয়ে ডেইলি মেইল এ খবর জানিয়েছে।
ওই প্রতিবেদনে বলা হয়েছে, ৬২ বছর বয়সী ইমরান খান চলতি সপ্তাহে আবার বিয়ে করেছেন। কনে রেহাম খানের বয়স ৪১ বছর। তিন সন্তানের মা রেহাম, ডিভোর্সি। তালাকের পর তিনি ব্রিটেনেই সন্তানদের নিয়ে বসবাস করছিলেন। তখন তিনি বিবিসির আঞ্চলিক খবর নিয়ে ‘সাউথ টুডে’ নামক একটি অনুষ্ঠান ও আবহাওয়া সংবাদ পরিবেশন করতেন।
কয়েক মাস ধরেই রেহামের সাথে ইমরানের সম্পর্কের খবর শোনা যাচ্ছিল। তবে সম্প্রতি শোনা গেছে, রেহামকে বিয়ে করেছেন ইমরান খান।
গত অক্টোবরেই ইমরানের প্রথম স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ জানান, তিনি তার নামের শেষে ‘খান’ বাদ দিয়ে দিবেন। কারণ তার স্বামী আবার বিয়ে করতে যাচ্ছেন। ১০ বছর আগে জেমিমাকে তালাক দেন ইমরান খান।
তিনি বলেন, আমার সাবেক স্বামী ইমরান খান সম্প্রতি দ্বিতীয়বার বিয়ে করার ঘোষণা দিয়েছেন। তাই সময় এসেছে, আমার নামের শেষে তার ‘খান’ উপাধি বাদ দিয়ে গোল্ডস্মিথ জুড়ে দেয়া।
এদিকে ইমরান খান ও রেহাম জুটি এখনো তাদের বিয়ের কথা গণমাধ্যমে প্রকাশ করেনি। হয়ত নতুন বছরে তারা ঘোষণা দিবে। তবে তাদের ঘনিষ্ঠ সূত্র এ জুটির বিয়ের খবর নিশ্চিত করেছেন।
এছাড়া পাকিস্তানের জনপ্রিয় উপস্থাপক ফারহাত জাবেদ রাবানি গত ২৭ ডিসেম্বর টুইটারে বলেন, ‘আজ এক উপস্থাপিকা এক রাজনীতিবিদকে বিয়ে করেছেন…।’
ইমরানের এক পারিবারিক বন্ধু জানান, ইমরানের স্বজনরা এমনকি তার বোন এ বিয়ের বিপক্ষে। তবুও ইমরান রেহামকে বিয়ে করায় তারা আশ্চর্য হয়েছেন।
এদিকে ইমরানের ঘনিষ্ঠ বন্ধু ও রাজনীতিবিদ ড. শহীদ মাসুদ টেলিভিশনে এক সাক্ষাতে বলেছেন, ইমরান এখনো তার বিয়ের ব্যাপারটি সত্যি না মিথ্যে তা জানাননি। তবে শিগগিরিই বিষয়টি নিশ্চিত করার জন্য ইমরানের প্রতি অনুরোধ করেছেন।
তবে সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে অনেক সমালোচনা হচ্ছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এল ক্ল্যাসিকোতেই ৫০০ গোলের মাইলফলক মেসির

স্পোর্টস ডেস্ক:   বার্সেলোনার সিনিয়র দলে তার পথচলা শুরু ২০০৪-০৫ মৌসুমে । প্রায় ...

বিজিবির জয়ে শুরু স্বাধীনতা কাপ কাবাডির চূড়ান্ত পর্ব

স্পোর্টস ডেস্ক:  বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) জয় দিয়ে রোববার মিরপুর হোসেন শহীদ ...