ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | আবারও ভয়াবহ যৌন অত্যাচারের সাক্ষী হলো দিল্লি

আবারও ভয়াবহ যৌন অত্যাচারের সাক্ষী হলো দিল্লি

ইন্টারন্যাশনাল ডেস্ক : আবারও ভয়াবহ যৌন অত্যাচারের সাক্ষী হলো দিল্লি। পূর্ব দিল্লির রোহিনীতে ১০ জন মিলে দুই নাবালক কিশোরের ওপর পাঁচ ঘণ্টা ধরে চালায় নির্যাতন। অবশেষে রবিবার দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি গত ২৬ অক্টোবর ঘটলেও, মাত্র গত শনিবার পুলিশে অভিযোগ জানায় নির্যাতিত দুই কিশোরের পরিবারের লোকজন। তারপরই দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। অস্বাভাবিক যৌনক্রিয়া এবং যৌন নিগ্রহ থেকে শিশুরক্ষা আইন মোতাবেক ১০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার এবং মুখ্য পিআরও দীপেন্দ্র পাঠক।

পুলিশ জানায়, ১৩ এবং ১৫ বছরের দুই কিশোর পরিবারের সঙ্গে হোলাম্বি কালান এলাকার মেট্রো বিহারে থাকে। ওই এলাকারই বাসিন্দা কানওয়ার সিং তার বাড়িতে চুরির সন্দেহে ১৩ বছরের ছেলেটিকে বাড়িতে ডাকে। বন্ধু-বান্ধব ডেকে এনে বাচ্চা ছেলেটিকে নৃশংসভাবে মারধর করে। কোমরের বেল্ট খুলে মারলেও ছেলেটি চুরির কথা স্বীকার করে না। তখন তার বন্ধু ১৫ বছরের কিশোরকেও বাড়িতে ডেকে আনে সে।

এরপর দুজনের জামাকাপড় জোর করে খুলে  পরস্পরের সঙ্গে যৌনকর্ম করতে বাধ্য করা হয়। মোবাইলে সেই ভিডিও-ও তুলে রাখে তারা। পেট্রোল ও মরিচের গুঁড়া ছড়িয়ে দেয় বাচ্চা ছেলেদুটির যৌনাঙ্গে। তাদের গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকাও দেয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় আম্বেদকর হাসপাতালে তাদের চিকিত্‍সা চলছে। এতকিছুর পরেও পুলিশে কোনও অভিযোগ জানানো হয় না। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিলে তারপরই পুলিশের দ্বারস্থ হন আক্রান্ত ছেলে দুটির বাবা-মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...