Home | বিনোদন | আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী!

আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক : মাত্র একমাস আগেই দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ হয়েছে অভিনেত্রী শ্রাবন্তীর। এরমধ্যেই নাকি আবার নতুন প্রেমে মজেছেন তিনি।

কলকাতার একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বেশ কয়েকদিন ধরেই শ্রাবন্তীর জীবনে নতুন মুখকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা।  এই আলোচনা এখন ইন্ডাস্ট্রির বাইরে দর্শকমহলেও ছড়িয়ে পড়েছে। কিন্তু পাত্র কে? টলিউডে কান পাতলেই তার সম্পর্কে জানা যাচ্ছে দু-একটি তথ্য। পাত্রের নাম রোশন সিং। পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু।

প্রতিবেদনে আরও বলা হয়, ডিসেম্বর মাসে শ্রাবন্তীর ছোট বেলার ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন রোশন। চর্চার সূত্রপাত সেখান থেকেই। তবে ছবিতে শ্রাবন্তীর নাম উল্লেখ করেননি রোশন ওরফে মন্টি। কিন্তু দর্শক ঠিক ধরে ফেলেছেন অভিনেত্রীকে। আবার বছরের শুরুতেই একটি ছবিতে দেখা যাচ্ছে এক নারীর হাতে লেখা রোশন। সেটা অবশ্য শ্রাবন্তী কিনা জানা যায়নি। তবে কমেন্টে অনেকেই এমন দাবি করেছেন।

২০১৮ সালে বিয়ের ছয় মাসের মাথায় প্রাক্তন স্বামী কৃষ্ণ ভিরাজের সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর। বিয়ের তিন মাস যেতে না যেতেই শোনা যায় ডিভোর্সের কথা। এমনকি কৃষ্ণর সঙ্গে শ্রাবন্তীর ছবি করার কথা থাকলেও শেষপর্যন্ত তা হয়ে ওঠেনি।

এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় অভিনেত্রীর। তাদের সংসারে একটি পুত্র সন্তানও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা

স্টাফ রিপোর্টার : দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা থাকলেও কয়েক অঞ্চলে তাপপ্রবাহ অব্যাহত ...

লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী

ডেস্ক রিপোর্ট : লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে বলে মন্তব্য ...