ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | আবারও গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান; খদ্দেরসহ ৯৪ যৌনকর্মী আটক

আবারও গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান; খদ্দেরসহ ৯৪ যৌনকর্মী আটক

মোঃ ফুয়াদ মন্ডল, গাজীপুর জেলা প্রতিনিধি: গাজীপুর মহানগরীর কোনাবাড়ি, চান্দনা চৌরাস্তা ও টঙ্গীতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৯৪ নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। ২২ আগষ্ট মঙ্গলবার দুপুরে পুলিশ ও আনসার সদস্যরা অভিযান চালিয়ে চান্দনা চৌরাস্তার ঈশাখাঁ হোটেল ড্রীমল্যান্ড, অতিথি, বনভোজন, এয়ার এন্টারন্যাশনাল, রেইনবো, মর্ডাণ, মুন, আবাসিক গোল্ডেন সান ও টঙ্গীর হোটেল হলিডে ইন্টারন্যাশনাল এবং স্বাগত হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৪৪ নারী ও ৫০ পুরুষকে আটক করে।

টঙ্গী থানা পুলিশ জানায়, বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ হচ্ছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়েছে। এ বিষয়ে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের সংশ্লিষ্ট আইনে বিভিন্ন মেয়াদে শাস্তি দেয়া হবে।

উল্লেখ্য, জেলার বিভিন্ন আবাসিক হোটেল গুলোতে প্রকাশ্যে দেহ ব্যবসা চালানো প্রতিবাদে জেলাবাসীর বিভিন্ন সময় প্রতিবাদ জানিয়ে আসছে। আর তারই ধারাবাহিকতায় বিভিন্ন সময় জেলার বিভিন্ন স্থানে মানববন্ধন কর্মসূচীও পালন করেছে তারা। স্থানীয়রা বরাবরই দাবি জানিয়ে আসছিল দ্রুত জেলার হোটেল গুলোতে দেহব্যবসা বন্ধ করার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে মহাসড়ক অবরোধ, পুলিশের লাঠি চার্জ টিয়ারসেল নিক্ষেপ আহত ২৫

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকার বুধবার সকালে হ্যাসং বিডি ...

দিনাজপুর এক্সপ্রেস পত্রিকার ৪র্থ বর্ষপূর্তিতে পুলিশ সুপার

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ি,দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পুলিশ সুপার মোঃ হামিদুল আলম ...