ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | আবারও এক ডজন সুপারস্টার নায়িকার সঙ্গে নাচছেন শাহরুখ

আবারও এক ডজন সুপারস্টার নায়িকার সঙ্গে নাচছেন শাহরুখ

বিনোদন ডেস্ক :  ছবিতে অনেকগুলো নায়িকার সঙ্গে নাচছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এমন দৃশ্য কিং খানের ছবিতে নতুন কিছু নয়। পরিচালক আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে আবারও দেখা যাবে এমন দৃশ্য। যেখানে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রায় এক ডজন সুপারস্টার নায়িকা। তবে ছবিটির নাম এখনও প্রকাশ করা হয়নি।

সুপারস্টার কাজল, রানি মুখার্জি, কারিশমা কাপুর, শ্রীদেবী, জুহি চাওলা, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ ছাড়াও যেখানে থাকবেন আরও কয়েকজন নায়িকা।  তবে এদের মধ্যে আনুশকা ও ক্যাটরিনা পুরো ছবিতেই কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। অর্থাৎ ছবিতে দুজনই শাহরুখের নায়িকা। বাকি সবাইকে দেখা যাবে ক্যামিও চরিত্রে।

এক সঙ্গে এতোগুলো নায়িকার ক্যামিও চরিত্রে অভিনয়ের খবর জানিয়েছেন বলিউডের এই সময়ের অন্যতম সেরা সুপারস্টার দীপিকা পাড়ুকোন। কেননা, তিনিও তো ওই সুন্দরীদের দলের একজন। জানিয়েছেন, ‘এবার ক্যামিওতে অভিনয় করেছি। শাহরুখ একদিন ডাকল। গেলাম। তারপর মজা করতে করতে কাজটা করলাম। কয়েকদিনই কাজ করেছি। খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। আমরা কাজ করছি বলে একটিবারের জন্যও মনে হয়নি। যেন একসঙ্গে বন্ধুদের সঙ্গে মিলিত হওয়ার মতো।’

ব্লকবাস্টার ‘ওম শান্তি ওম’,  ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাহরুখ ও দীপিকা।  সবকটিই ছিল সুপারহিট। এ জুটির ব্যাপক প্রশংসাও করেছিল দর্শক।  ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মার আগে আনন্দ এল রাইয়ের এ ছবিতে নাকি দীপিকাকেও অভিনয় করার প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু দুইজন নায়িকা রয়েছে বলে তিনি  রাজি হননি। ছবিটিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। মুক্তি পাবে আগামী বছর।

এর আগেও শাহরুখের ছবিতে একাধিক নায়িকা ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। ‘কাল হো নাহো’ ছবির ‘মাহি রে’ গানে, ‘রব নে বানা দি জোড়ি’ ছবির ‘হাম হে রাহি পিয়ার হ্যায়’ এবং ‘ওম শান্তি ওম’ ছবির ‘ওম শান্তি ওম’ গানে অনেক নায়িকার সঙ্গে নাচতে দেখা গেছে শাহরুখ খানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পদ না ছাড়ার ঘোষণা জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবের

ইন্টারন্যাশনাল ডেস্ক : দলীয় প্রধানের পদ থেকে বহিষ্কারের পর প্রেসিডেন্টের পদ ছেড়ে ...

প্যারাডাইস পেপারসে বাংলাদেশিদের বিষয়ে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেয়নি দুদক

স্টাফ রিপোর্টার : আইনি জটিলতা ও তথ্য না পাওয়ায় পানামা পেপারস কেলেঙ্কারিতে ...