Home | ফটো সংবাদ | আবারও একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন বলিউডের তিন তারকা

আবারও একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন বলিউডের তিন তারকা

বিনোদন ডেস্ক : বলিউডের তিন মহা তারকা শাহরুখ খান, সালমান খান ও রানি মুখার্জী। বিশ্বের অন্যতম বড় এ ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবর, দীর্ঘ দিন পর আবারও একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন তারা। ২০ বছর আগে অর্থাৎ ১৯৯৮ সালে করণ জোহারের ব্লকবাস্টার ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন এ তিন তারকা। সে ছবির মূল নারী চরিত্রে অবশ্য ছিলেন কাজল এবং প্রধান পুরুষ চরিত্রে ছিলেন শাহরুখ খান।

‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবি মুক্তি পর ২০ বছর কেটে গেছে। এই সময়ের মধ্যে আর কোনো ছবিতেই দর্শক একসঙ্গে দেখতে পারেননি শাহরুখ খান, সালমান খান ও রানি মুখার্জীকে। তবে সম্প্রতি ছড়ানো গুঞ্জন সত্যি হলে, সেই ‍সুযোগ ফিরে আসছে খুব শিগগিরই। তবে এবার কোনা ছবির জন্য নয়। টেলিভিশনের পর্দায় একসঙ্গে হাজির হবেন বলিউডের এই তিন মহা তারকা।

বিষয়টা হচ্ছে, বলিউডের সুলতান সালমান খান সদ্য শেষ করেছেন তার টেলিভিশন শো ‘দশ কা দম’-এর শুটিং। এই শো-য়ের ফাইনাল এপিসোডে উপস্থাপক সালমানের সঙ্গে হাজির হবেন তার ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ খান ও রানি মুখার্জী। তারা তিনজন নাকি এই শো-য়ের ফাইনাল এপিসোডে একসঙ্গে পরফর্মও করবেন।

এদিকে, মহাব্যস্ত সালমান খুব শিগগিরই শুরু করবেন তার ‘ভারত’ ছবির শুটিং। যেটিতে তার নায়িকা ক্যাটরিনা কাইফ। অন্যদিকে শাহরুখ ব্যস্ত তার ‘জিরো’ ছবির কাজ নিয়ে। ছবির শুটিং শেষ, চলছে পোস্ট প্রোডাকশন ও এডিটিংয়ের কাজ। আগামী ২১ ডিসেম্বর ‘জিরো’ মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে, রানি মুখার্জী অভিনীত শেষ ছবি ‘হেঁচকি’। এই মুহূর্তে তার হাতে কোনো কাজ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সহিংস প্রতিবাদের পর মজুরি বৃদ্ধি ও কর হ্রাসের প্রতিশ্রুতি ম্যাকরোঁর

ইন্টারন্যাশনাল ডেস্ক : কয়েক সপ্তাহ ধরে দেশ জুড়ে সহিংস প্রতিবাদের পর সর্বনিম্ন ...

খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে করা রিটের ওপর বিভক্ত আদেশ হাইকোর্টের

স্টাফ রির্পোটার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  মনোনয়নপত্র ইসিতে অবৈধ ...