ব্রেকিং নিউজ
Home | বিবিধ | স্বাস্থ্য | আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিনাজপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিনাজপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ দিনাজপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।২১ ফেব্রুয়ারী মঙ্গলবার বেষ্ট কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড হসপিটালের আয়োজনে ও মিতালী সংঘের সার্বিক ব্যবস্থাপনায় দিনাজপুর উপশহরে এ ফ্রি মেডিকেল ক্যাম্প দিনব্যাপী চলে। ফ্রি প্রেসক্রিপশন, ফ্রি ব্লাড গ্রুপিং, ফ্রি ডায়াবেটিকস চেকআপ, মেডিসিন, ডায়াবেটিস হরমোন, বাত-ব্যথা, গাইনী, সার্জারী, নাক-কান-গলা ও দন্ত রোগসহ অন্যান্য রোগের চিকি]সাসেবা প্রদান করা হয়।
ঢাকার বারডেমের মেডিসিন, ডায়াবেটিকস, থাইরয়েড ও হরমোন চিকিৎসক ডা. মো. হাবিবুর রহমান, দিনাজপুর মেডিকেল কলেজে মেডিসিন চিকিৎসক ডা. গৌতম কুমার দেব শর্মা ও ডা. আহসান আলী সরকার বকুল, রংপুর মেডিকেল কলেজের মহিলা ও শিশু রোগ চিকিৎসক ডা. মুর্শিদা পারভীন মিশু, দিনাজপুর মেডিকেল কলেজের মহিলা ও শিশু রোগ চিকিৎসক ডা. ফারজানা হাবিব, বিএসএমএমইউ’র ওরাল ও ডেন্টাল চিকিৎসক ডা. মো. মাসুদুল হক সরকার, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী চিকিৎসক ডা. ফরহাদ আহমেদ ও বিএসএমএমইউ’র নাক-কান ও গলা বিশেষজ্ঞ ডা. মো. মাহফুজুল হক এ ক্যাম্পে রোগিদের ব্যবস্থাপত্র প্রদান করেন।
অনুষ্ঠানে দিনাজপুর বেষ্ট কেয়ার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড হসপিতাল লিমিটেড’র চেয়ারম্যান মো. আনিসুল হক জুয়েল, উপশহর মিতালী সংঘের সভাপতি আলহাজ্ব মো. শহিদুল হক সেন্টু, ফ্রি মেডিকেল ক্যাম্পের আহবায়ক ও মিতালী সংঘের সদস্য মো. নুর আলম নান্নু, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর ও মিতালী সংঘের সদস্য আবু তৈয়ব আলী দুলাল, মিতালী সংঘের সদস্য মীর রফিকুল আহসান আজম, মো. সোহেল জামান, মো. রাশেদ বাবুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেডিকেল টেকনোলজিস্ট-ফার্মাসিস্টদের উদ্যোগে স্বাস্থ্যসেবা কর্মসূচি

স্টাফ রিপোর্টার :  বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে মেডিকেল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের যৌথ ...

প্রাপ্তবয়স্ক জনগোষ্ঠীর ৪.৬ ভাগ বিষণ্ণতায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার :  দেশে প্রাপ্তবয়স্ক জনগোষ্ঠীর শতকরা ৪.৬ ভাগ বিষণ্ণতায় আক্রান্ত। যে ...