ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালি ও উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালি ও উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

মো : বোরহান উদ্দিন, সুনামগঞ্জ প্রতিনিধি,৮ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : “নারীর তথ্য পাওয়ার অধিকার ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার” স্লোগানকে নিয়ে আজ শুক্রবার যথাযোগ্য মর্যাদায় সুনামগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। সকালে দিবসটি উপল্েয সুনামগঞ্জে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, সরকারী ও বেসরকারী সংস্থার উদ্যোগে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় বর্ণাঢ্য র‌্যালি, সমাবেশ ও  উন্মুক্ত আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে জেলা প্রশাসকের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদণি করে শহীদ আবুল হোসেন মিলনায়তনে উন্মুক্ত আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক শিা ও উন্নয়ন সাফায়াত মাহবুব চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জাফর আহমদ, নারী নেত্রী অ্যাডভোকেট শাহানা রব্বানী প্রমুখ।
বক্তারা বলেন,  নারীকে আর জোড় করে ঘরে বসিয়ে রাখলে হবে না। নারী এখন সকল কাজেই অংশ গ্রহন করে চুড়ান্ত সাফল্য অর্জন করছে। ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে নারীর তথ্য পাওয়ার অধিকার নিশ্চিত করতে হবে। দিবসটি উপলক্ষে সুনামগঞ্জ পৌরসভা, বিভিন্ন এনজিও সংগঠন আলোচনা অনুষ্ঠান সহ বিভিন্ন কর্মসূচি পালন করে।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...