ব্রেকিং নিউজ
Home | জাতীয় | আনিসুল হককে জাগিয়ে তোলার চেষ্টা করছেন ডাক্তাররা

আনিসুল হককে জাগিয়ে তোলার চেষ্টা করছেন ডাক্তাররা

স্টাফ রিপোর্টার :  ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হককে অচেতন অবস্থা থেকে জাগিয়ে তোলার চেষ্টা করা করছেন বিশেষজ্ঞ ডাক্তাররা। তার শারীরিক অবস্থা এখনও অপরিবর্তিত রয়েছে। তিনি লন্ডনের একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার (১৮ আগস্ট) সকালে মেয়রের সহকারী একান্ত সচিব মিজানুর রহমান  এ তথ্য জানান।
মিজান বলেন, ‘আমরা সার্বক্ষণিক তার খোঁজখবর নিচ্ছি। সর্বশেষ তথ্য হচ্ছে— ডাক্তাররা তাকে ধীরে ধীরে জাগিয়ে তোলার চেষ্টা করছেন। এটি একটি দীর্ঘ প্রচেষ্টা। স্যার এখনও আইসিইউতেই আছেন। আপনারা সবাই স্যারের জন্য দোয়া করবেন।’
মিজান আরও বলেন, ‘চিকিৎসকরা আশা করছেন, কয়েকদিনের মধ্যেই তার (আনিসুল হক) শারীরিক অবস্থার উন্নতি হবে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল, আগের মতোই রয়েছে।’
উল্লেখ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডন যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। জানা গেছে, তিনি সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত হয়েছেন।
আনিসুল হকের পরিবারসূত্রে জানা গেছে, তিনি আগে থেকেই কিছুটা অসুস্থ ছিলেন। দেশে চিকিৎসকরা তার শারীরিক সমস্যা শনাক্ত করতে পারেননি। লন্ডনে ব্যক্তিগত সফর শেষে গত ১৪ আগস্ট তার দেশে ফেরার কথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ দুই রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসবে ইসি

স্টাফ রিপোর্টার : রাজনৈতিক দুই দলের সঙ্গে আজ বৃহস্পতিবার নির্বাচন কমিশন (ইসি) ...

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে অভিনেতা ডিপজলকে

বিনোদন ডেস্ক : উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে বাংলা চলচ্চিত্রের খল ...