ব্রেকিং নিউজ
Home | শিক্ষা | আটোয়ারীতে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরন

আটোয়ারীতে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরন

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি ঃ শিক্ষিত জাতি গঠনে শেখ হাসিনার অঙ্গিকার বাস্তবায়নের লক্ষ্যে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে বাই সাইকেল, স্কুল ব্যাগ ও টিফিন বক্স বিতরন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে এলজিএসপির অর্থায়নে আনুষ্ঠানিক ভাবে এই সব মালামাল বিতরন করা হয়।
বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার, শারমিন সুলতানা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান বকুল অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আব্দুর রহমান, অফিসার ইনচার্জ জয়ন্ত কুমার শাহ, বলরামপুর আদর্শ কলেজের অধক্ষ্য মোঃ গোলাম মোস্তফা, বলরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেশব চন্দ্র রায়, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি নিজ হাতে ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয় ও দাখিল মাদ্রাসার গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বিনামূল্যে ৩০টি বাই সাইকেল, চুচুলী সরকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ১৫০টি স্কুল ব্যাগ ও ত্রিশুলিয়া, বুড়িভিটা, আরাজী মন্ডল হাট, মোটাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৫০টি টিফিন বক্স বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারাদেশে এবার এসএসসি ও সমমান পরীক্ষায় পাস করেছে ৭৭.৭৭ শতাংশ পরীক্ষার্থী

স্টাফ রিপোর্টার: চলতি বছর এসএসসি ও সমমান পরীক্ষায় পাসের হার আগের বছরের ...

শিক্ষা মন্ত্রনালয়ের দায়িত্বহীন প্রজ্ঞাপন : গোপালগঞ্জে তোলপাড়

সজল সরকার, গোপালগন্জ : গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ...