ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | আজ শেষ ম্যাচে একাদিক পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ
Bangladesh's captain Mahmudullah plays a shot during the first Twenty20 international cricket match against Sri Lanka in Dhaka, Bangladesh, Thursday, Feb. 15, 2018. (AP Photo/A.M. Ahad)

আজ শেষ ম্যাচে একাদিক পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আজ বিকেল ৫টায় শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। লঙ্কানদের কাছে টানা পরাজয়ের পর আজ শেষ ম্যাচে একাদিক পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ। একাদশ থেকে বাদ পড়তে পারেন জাকির হাসান, আফিফ হোসেন, রুবেল হোসেন এবং সাব্বির রহমান।

দলে যুক্ত হয়েছেন তামিম ইকবাল। আর নতুন করে অভিষেক ঘটতে পারে দুই ক্রিকেট তারকার। তারা হলেন, অফ স্পিনার মেহেদি হাসান এবং আবু জায়েদ রাহি।

সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক),আরিফুল হক, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি, নাজমুল অপু ও মেহেদি হাসান।

উল্লেখ্য, সিলেটে আজকের ম্যাচের মাধ্যমেই ত্রিদেশীয় সিরিজ, টেস্ট সিরিজ ও টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ সফর শেষ করবে লঙ্কানরা। গত ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হয়েছিলো বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। ওই ম্যাচে ১৯৩ রান করেও ছয় উইকেটে হেরে যায় বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজ এবং টেস্ট সিরিজ জেতার পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজেও ১-০ তে এগিয়ে আছে সফরকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বৃষ্টি থেমেছে, চলছে মাঠ পরিচর্যা

ক্রীড়া ডেস্ক :  ব্রিস্টলে সকাল শুরু হয় গুড়িগুড়ি বৃষ্টি দিয়ে। আকাশে উড়ে বেড়ানো ...

মুখোমুখি বাংলাদেশ-শ্রীলংকা : ম্যাচ না গড়াতেই বৃষ্টি

ক্রীড়া ডেস্ক :  জয়ে মরিয়া বাংলাদেশ বিশ্বকাপের ১৬তম ম্যাচে শ্রীলংকার মুখোমুখি হচ্ছে আজ। ...