Home | খেলাধূলা | আজ রাতে ভিডিও কলে মাশরাফির সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাচ্ছেন ভক্তরা

আজ রাতে ভিডিও কলে মাশরাফির সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাচ্ছেন ভক্তরা

স্পোর্টস ডেস্ক :আজ রাত দশটায় ভিডিও কলে বাংলাদেশ দলের ওয়ানডে অধিনানায়ক মাশরাফি বিন মোর্তুজার সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাচ্ছেন ক্রিকেট ভক্তরা। এ সুযোগ করে দিচ্ছে সামাজিক যোগাযোগের মাধ্যম রিং আইডি। যারা ফেসবুকের বিকল্প হিসেবে প্রতিষ্ঠা পাবার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মাশরাফির সরাসরি লাইভে আসার সংবাদটি জানিয়ে ফেসবুক রিং আইডির অফিসিয়াল পেজে লেখা হয়,‘ সবচেয়ে অনুপ্রেয়ণীয় নেতা এবং বাংলাদেশ দলের সফলতম অধিনায়ক মাশরাফি বেন মোর্তুজা রিং আইডি লাইভে আসছেন। শুক্রবার আমাদের সঙ্গে থাকুন।

লাইভে আসার খবরটি দিয়েছেন মাশরাফি নিজেও। নিজের ফেসবুকে এক ভিডিও বার্তায় মাশরাফি বলেন,‘ এগিয়ে যাচ্ছে দেশ। এগিয়ে যাচ্ছি আমরাও। এগিয়ে যাচ্ছে আমাদের প্রযুক্তি। সেই যাত্রায় আমি আছি রিং আইডির সঙ্গে। আসুন, বিশ্বকে জানাই আমরাও পারি। তাই আমি আসছি রিং আইডি লাইভে। আমার সকল আপডেট পেতে ফলো করুন ২০২০০২০২। দেখা হবে।

এরআগে ভিডিও কলে ভক্তদের আড্ডা দেন জাতীয় দলের সুদর্শন পেসার তাসকিন আহমেদ ও মারকুটে ওপনার তামিম ইকবাল খান। মাশরাফি বিন মোর্তুজার পর রিং আইড লাইভে আসবেন বিশ্বসেরা অলরান্ডার সাকিব আল হাসান এবং টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। এদিকে ১২ আগস্ট রাত ১০টায় আসবেন বলিউড তারকা সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ষোড়শ সংশোধনী বাতিল: রায়ের সত্যায়িত কপি চেয়ে রাষ্ট্রপক্ষের আবেদন

স্টাফ রিপোর্টার :  সংবিধানের সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণা করে আপিল বিভাগের ...

তসলিমার ‘পর্ন’ প্রকাশ করায় ওলামা লীগ নেতার লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার :  নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিনের ‘পর্ন’ শিরোনামে একটি নিবন্ধ প্রকাশ ...