Home | খেলাধূলা | আজ মাঠে নামছে রিয়াল-বার্সা

আজ মাঠে নামছে রিয়াল-বার্সা

স্পোর্টস ডেস্ক : সময়টা কারও জন্যই খুব ভালো যাচ্ছে না। একদিকে মেসির ইনজুরি, অন্যদিকে বেনিতেজের অধীনে রিয়ালের প্রাথমিক ছন্দপতন। সব মিলিয়ে দু’দলই আছে বেকায়দায়। এদিকে নভেম্বরের শুরুতেই এলক্লাসিকো। তার জন্য এখন থেকেই দর্শকদের মাঝে অপেক্ষার পারদ ঘনীভূত হচ্ছে। কী হবে এবারের এলক্লাসিকোতে। তবে এলক্লাসিকো শুরুর আগেই আজ রাতে মাঠে নামছে দুই স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

একই দিনে পৃথক ম্যাচে মাঠে নামছে এই দুই ক্লাব। বাংলাদেশ সময় রাত ৯টায় রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ লাস পালমাস। অপরদিকে রাত দেড়টায় বার্সেলোনার প্রতিপক্ষ গেটাফে। দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে সনি কিক্স।

৯ ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমানসংখ্যক ম্যাচ থেকে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। লিগে রিয়াল এখনো অপরাজিত। তবে বার্সেলোনা দুটি ম্যাচ হার মেনেছে।

সবশেষ ম্যাচে স্প্যানিশ কোপা ডেল রেতে ভিলানোভেন্সের সঙ্গে গোলশূন্য ড্র করে কাতালানরা। অন্যদিকে রিয়াল তাদের সবশেষ ম্যাচে লা লিগায় সেল্টা ভিগোকে হারায় ৩-১ গোলে। রিয়াল মাদ্রিদ আজ ঘরের মাঠে লাস পালমাসকে আতিথ্য দেবে। অন্যদিকে গেটাফের মাঠে গিয়ে খেলতে হবে বার্সেলোনাকে। ইনজুরির কারণে মাঠের বাইরে থাকছেন বার্সেলোনার প্রাণ ভোমরা লিওনেল মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজও মাশরাফির হাত ধরে প্রথম উইকেটের দেখা পেল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক:  প্রথম ওয়ানডের মতো আজও মাশরাফির হাত ধরে প্রথম উইকেটের দেখা ...

আজ রাতে বলিভিয়ার মুখোমুখি আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক:  রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে আজ রাতে স্বাগতিক ...