ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | আগৈলঝাড়ায় সম্পত্তি জবরদখলকে কেন্দ্র করে ১জনকে হত্যা : থানায় হত্যা মামলা দায়ের : পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

আগৈলঝাড়ায় সম্পত্তি জবরদখলকে কেন্দ্র করে ১জনকে হত্যা : থানায় হত্যা মামলা দায়ের : পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়ায় অন্যের সম্পত্তি জবরদখল করে দোকানঘর নির্মাণকে কেন্দ্র করে ১জনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দিয়েছেন। এব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।
সরেজমিন ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার রতœপুর ইউনিয়নে মাহিলাড়া-বারপাইকা-পয়সারহাট সড়কের পাশে বারপাইকা বাজারে অমূল্য সরকার (৭০)-র রেকর্ডীয় জমি জবরদখল করে বুধবার গভীর রাতে স্বপন বল্লভের নেতৃত্বে অর্ধশত লোক নিয়ে দোকানঘর নির্মাণ করার সময় জমির মালিক অমূল্য সরকার তার দুই ছেলেসহ বাঁধা দেয়। এসময় জবরদখলকারীরা অমূল্য সরকারকে বেধড়ক পিটাতে থাকলে ঘটনাস্থলেই সে মারা যায়। লোকজনের ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে জবরদখলকারীরা পালিয়ে যায়। রাতেই তারা অন্যত্র আত্মগোপন করেছে বলে জানা গেছে। বিষয়টি পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী ও আলামত হিসেবে ঘটনার সাথে জড়িত একটি মোটরসাইকেল জব্দ করেছে। লাশ পোস্টমর্টেমের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
এব্যাপারে নিহতের বড়ছেলে অধীর চন্দ্র সরকার বাদী হয়ে বৃহস্পতিবার সকালে সম্পত্তি জবরদখল ও হত্যার সাথে জড়িত একই গ্রামের স্বপন বল্লভ, পরিতোষ বাড়ৈ, সুকলাল সরকার, কুশাই সরকার, নরেন বাড়ৈ, রবীন পান্ডে, লালচাঁদ বাড়ৈ ও পার্শ্ববর্তী বাগধা ইউনিয়নের চক্রিবাড়ির রানাসহ ১০জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং- ১০। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আক্কাস আলী জানান, লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। দুপুরে বরিশাল পুলিশ সুপার একেএম এহসানুল্লাহ  এবং এএসপি গৌরনদী সার্কেল ঘটনাস্থল পরিদর্শন করে হত্যার প্রত্যক্ষ ঘটনা শোনেন। এসময় পুলিশ সুপার নিহতের পরিবারের লোকজনকে হত্যার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...