ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | আগৈলঝাড়ায় মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন স্থগিত হওয়ায় উৎসাহ হারিয়ে ফেলেছে প্রার্থীরা

আগৈলঝাড়ায় মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন স্থগিত হওয়ায় উৎসাহ হারিয়ে ফেলেছে প্রার্থীরা

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেAgailjhara Mapকে : কেন্দ্রীয় নির্দেশে মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন স্থগিত হওয়ায় বরিশালের আগৈলঝাড়ায় মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচনে অংশগ্রহণকারী সম্ভাব্য প্রার্থীরা উৎসাহ হারিয়ে ফেলেছে।
জানা যায়, আগের কমিটি বহাল রাখার জন্য একটি গ্রæপ থেকে জোর সমন্বয়ের প্রক্রিয়া চলছে। অপরদিকে অন্য একটি গ্র“প সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল কুদ্দুস শাহ, রাজিহার ইউনিয়নের সাবেক কমান্ডার মো. বখতিয়ার সিকদার, বাকাল ইউনিয়নের সাবেক কমান্ডার কেএম শামসুর রহমান, সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার আহম্মেদ আলী জালাল, সদস্য রফিকুল ইসলাম মোল্ল¬া, শাহ আলম বেপারীসহ একটি প্যানেল দিয়ে নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিচ্ছিলেন। বিষয়টি নিয়ে তারা সাবেক উপজেলা সহযোগী কমান্ডার মো. সিরাজুল হক সরদারের বাসভবনে সমন্বয়ের জন্য গত বুধবার একটি সভায় মিলিত হন। সিদ্ধান্ত হয় উভয়গ্র“প ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের উদ্দেশ্যে আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে উপস্থিত হন।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল কালাম তালুকদার জানান, উপরের নির্দেশে নির্বাচন স্থগিত করা হয়েছে। ফলে নির্বাচনে অংশগ্রহণকারী সম্ভাব্য প্রার্থীরা উদ্দীপনা হারিয়ে সকলে ঘরমুখী হয়ে পরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভোগান্তির আর এক নাম লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি: ঈদে ঘরমুখো মানুষকে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে ...

উন্নয়নে নৌকার বিকল্প নেই-এমপি মোতাহার

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি ঃ উন্নয়নে নৌকার বিকল্প কোন মার্কা নেই উল্লেখ ...