ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | আগৈলঝাড়ায় বিএনপি নেতার স্মরণসভায় গ্রুপিং নিয়ে হট্টগোল ও হাতাহাতি

আগৈলঝাড়ায় বিএনপি নেতার স্মরণসভায় গ্রুপিং নিয়ে হট্টগোল ও হাতাহাতি

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল)প্রতিনিধি, ১৬ মার্চ, বিডিটুডে ২৪ ডটকম : বরিশালের আগৈলঝাড়ায় বিএনপি নেতার স্মরণসভা হট্টগোল ও হাতাহাতির মধ্য দিয়ে শুক্রবার বিকেলে শেষ হয়েছে। সভা থেকে বের হওয়ার সময় কতিপয় নেতাকর্মীরা সাংবাদিকদের গালমন্দ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে আগৈলঝাড়ায় কর্মরত সকল সাংবাদিকদের মাঝে ােভ সৃষ্টি হয়েছে।
সভা ও স্থানীয়সূত্রে জানা গেছে, গত ৮ মার্চ উপজেলা বিএনপি যুগ্ম-সাধারণ সম্পাদক ও গৈলা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ বাহাউদ্দিন মিয়া অকালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান গ্রুপের নেতাকর্মীরা ১৩ মার্চ উপজেলা বিএনপির উপজেলা সদরের জামে মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করে।
গ্রুপিং এর কারণে ওই দোয়া ও মিলাদে অপর কেন্দ্রীয় বিএনপি নেতা আকন কুদ্দুসুর রহমান গ্রুপকে দাওয়াত না দেওয়ায় তার সমর্থিত নেতাকর্মীরা প্রয়াত বিএনপি নেতার স্মরণে শুক্রবার বিকেলে উপজেলার দণি শিহিপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পাল্টা স্মরণ সভার আয়োজন করে। গৈলা ইউনিয়ন বিএনপি সভাপতি শামসুল আলম মঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভার মাঝখানে উপজেলা বিএনপি নেতা আঃ লতিফ মোলা ও আফজাল সিকদার অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে তাদের আলোচনা সভায় বক্তব্য দিতে নিষেধ করেন।
এনিয়ে আফজাল সিকদারের সাথে যুবদল নেতা রিপনের বাকবিতন্ডা হয়। একই ঘটনা নিয়ে ছাত্রদল নেতা টিপু সুলতান ও যুবদল নেতা আবুল মোল্লার সাথে বাকবিতন্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় অনুষ্ঠানস্থলে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়।
তড়িঘড়ি করে দোয়া ও মিলাদ শেষ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সভা থেকে বের হওয়ার সময় অনুষ্ঠানে আগত দু’জন ব্যক্তি উপজেলা পর্যায়ে দুই প্রভাবশালী বিএনপি নেতার সামনে বসে ভোরের কাগজের স্থানীয় প্রতিনিধি ফেরদৌস মোল্লা বাবুকে অশালীন ভাষায় গালমন্দ করলেও তারা কোন প্রতিবাদ করেননি। এতে সাংবাদিকদের মাঝে চরম ােভের সৃষ্টি হয়েছে।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...