ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | আগৈলঝাড়ায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজ ছাত্রীকে কুপিয়ে আহত

আগৈলঝাড়ায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজ ছাত্রীকে কুপিয়ে আহত

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় এক কলেজ ছাত্রীকে কুপিয়ে আহত করেছে বখাটে। গুরুতর অবস্থায় আহত ছাত্রীকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংশ্লিষ্টসূত্রে জানা গেছে, বরিশালের আগৈলঝাড়া উপজেলার রতœপুর গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বরিশাল বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্রী শান্তা আক্তার সীমান্তবর্তী ধামুরা কলেজে পড়ার সময় থেকেই তাকে শোলক ইউনিয়নের কাংশি গ্রামের ফজলুল সরদারের ছেলে বখাটে আলাল প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কলেজে আসা যাওয়ার পথে প্রায়ই শান্তাকে সে উত্যক্ত করত। প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় শান্তার উপর আলাল ক্ষিপ্ত ছিল।
এ ঘটনা তখন আলালের অভিভাবকদের কাছে জানানো হয়েছিল। এরপর শান্তা বিএম কলেজে পড়াশুনা শুরু করে। গত শনিবার সন্ধ্যায় পরীক্ষা শেষে বরিশাল থেকে ধামুরা এসে তার দুই সহপাঠী টুম্পা ও পাপিয়াকে নিয়ে ধামুরা দিয়ে ভ্যানযোগে নিজ বাড়ি রত্মপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়।এসময় বখাটে আলাল তার পথরোধ করে ধারালো ক্ষুর দিয়ে কপাল থেকে গলা পর্যন্ত কুপিয়ে শান্তাকে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে তাৎক্ষণিক উজিরপুর মডেল থানার এসআই জসীম উদ্দিন হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উজিরপুর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আহত ছাত্রীর মা রবিবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বখাটে আলাল সরদার ও তার সহযোগীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।
রতœপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, শান্তার মা নিলুফা বেগম ও অন্যান্য গ্রামবাসীরা জানান, শান্তার দাদা মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর সক্রিয় সদস্য ছিলেন। তার পিতা রত্মপুর গ্রামের মৃত মোস্তফা হাওলাদারের কন্যা। একজন প্রতিবন্ধী হওয়ায় কোন কাজকর্ম করতে পারতেন না। যে কারণে অভাবী সংসারের মেয়ে শান্তা মেধাবী হওয়ায় এলাকাবাসীর সহায়তায় সে পড়াশুনা করে আসছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে হয়রানীর হাসপাতালগুলো র‌্যাবে ঝটিকা অভিযান

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১১ নভেম্বর : হয়রানীর হাসপাতাল হিসেবে খ্যাতি পেয়েছে ...

আদিতমারীতে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় ১ জন আটক

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি ঃলালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৩য় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের ...