ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | আগৈলঝাড়ায় দু’দল গ্রামবাসীর মধ্যে হামলা সংঘর্ষে ১৫ জন আহত : ৬টি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ :

আগৈলঝাড়ায় দু’দল গ্রামবাসীর মধ্যে হামলা সংঘর্ষে ১৫ জন আহত : ৬টি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ :

Photo- Agailjhara (1)অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় পূর্বশত্রুতার জের ধরে দু’দল গ্রামবাসীর মধ্যে ঘন্টাব্যাপী হামলা-সংঘর্ষে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় কমপক্ষে ১৫জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এলাকাবাসী ৩জনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও সরেজমিনে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে শনিবার রাত আটটায় বাকাল গ্রামের অর্ধশত লোক একত্রিত হয়ে দা, লাঠিসোটা, রড, বাঁশসহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে রামানন্দের আঁক আমতলা বাজারে সমীর রায়ের স্বর্ণের দোকান, সুব্রত গাইনের কম্পিউটারের দোকান, সমীর গাইনের ফার্মেসী, সুশীল গাইনের চায়ের দোকান ও মনিমোহন বালার দোকান কুপিয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এসময় হামলাকারীরা দোকানে ক্যাশবাক্স থেকে নগদ টাকা লুট করেছে বলে বাজারের ব্যবসায়ীরা অভিযোগ করেছে। হামলাকারীদের হাতে সমীর গাইন, তপন মজুমদার, পেপকন মজুমদার, সুজন বাড়ৈ, খোকন বল্লভসহ ১৫জন আহত হয়েছে। হামলার খবর পেয়ে রামানন্দের আঁক গ্রামের লোকজন ধাওয়া করে বাকাল গ্রামের নারায়ণ বল্লভের ছেলে শায়ন বল্লভ (২৩), নওপাড়া গ্রামের বিশ্বনাথ রায়ের ছেলে বিমল রায় (২৫) ও গোপাল বৈরাগীর ছেলে টিটু বৈরাগী (২২) কে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে থানার ওসি মো. সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এরমধ্যে বিমল, টিটুকে পুলিশ প্রহরায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই পুলিশ হামলাকারী দলের সদস্য বাকাল গ্রামের নারায়ণ হালদারের ছেলে শংকর হালদার (১৮)কে নিজবাড়ি থেকে গ্রেফতার করেছে। স্থানীয় সুশীল গাইন জানান, গত মঙ্গলবার রামানন্দের আঁক গ্রামের সাবেক ইউপি সদস্য শচীন হালদারের বাড়িতে বিশ্বকর্মা পূজার অনুষ্ঠানে চেয়ারে বসা নিয়ে বাকাল গ্রামের লোকজন রাজিহার ইউনিয়নের রামানন্দের আঁক গ্রামের ছেলেদের উপর হামলা চালায়। এঘটনায় শনিবার রাতেই রামানন্দের আঁক গ্রামের স্থানীয় ইউপি সদস্য মিহির বিশ্বাস বাদী হয়ে ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২০-৩০জনকে আসামী করে মামলা দায়ের করেছে। মামলা নং-১২ (২১/৯/১৩)। গ্রেফতারকৃতদের রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিপুল পরিমান গাঁজাসহ আটক ২

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের আদমপুর গ্রামে ...

কিশোরগঞ্জের দুই রাজাকারের রায় আজ

স্টাফ রিপোর্টার :  কিশোরগঞ্জের সৈয়দ মো. হোসেন ও মোসলেম প্রধানের বিরুদ্ধে একাত্তরের মানবতাবিরোধী ...