ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | আগৈলঝাড়ায় ওপেন হাউজ ডে’তে মাদকের বিরুদ্ধে পুলিশ সুপারের জেহাদ ঘোষণা

আগৈলঝাড়ায় ওপেন হাউজ ডে’তে মাদকের বিরুদ্ধে পুলিশ সুপারের জেহাদ ঘোষণা

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :বরিশালের আগৈলঝাড়ায় থানা পুলিশের উদ্যোগে উপজেলার জনগনের সাথে জেলা পুলিশ সুপারের ওপেন হাউজ ডে ও মতবিনমিয়সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় হলরুমে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাজ্জাক মোল্লার সভাপতিত্বে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম। সভায় বক্তারা ‘মাদক’কে এলাকার এক নম্বর সমস্যা হিসেবে চিহ্নিত করে এর প্রতিকারে সকলের সহযোগিতা কামনো করেন পুলিশ সুপার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হুমায়ন কবির, সার্কেল এএসপি ইসলাম। প্রধান অতিথী মাদকসেবী ও ব্যবসাীয়দের বিরুদ্ধে পুলিশের জেহাদ ঘোষণা করেন। তিনি শুধু মাদক সেবীই নয়, মাদকের ডিলারদের গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ প্রদান করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিং’র সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা ভাইস চেয়ারম্যান জসীম সরদার, আওয়ামীলীগ নেতা আবুল বাশার হাওলাদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, আমিনুল ইসলাম বাবুল ভাট্রি, বিপুল দাস। সভায় আগৈলঝাড়া থানাসহ জেলার সকল থানার ওসি এবং জেলার উর্ধতন কর্মকর্তা নাম ও মোবাইল নম্বর সম্বলিত কার্ড বিতরণ করা হয়। এসময় এলাকায় মাদকসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রাখেন ইউপি সদস্য এচাহাক আলম পাইক, জামাল সরদার, কুদ্দুস মোল্লা, স্থানীয় খোকন সেরনিয়াবাত, সালাউদ্দিন মিয়া, নজরুল ইসলাম, শ্রাবনী সরকার , মরিয়ম বেগম, আসলাম সরদার, মহিদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিয়াকৈরে বকেয়া বেতনের দাবীতে মহাসড়ক অবরোধ, পুলিশের লাঠি চার্জ টিয়ারসেল নিক্ষেপ আহত ২৫

হুমায়ুন কবির,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাড়ইপাড়া এলাকার বুধবার সকালে হ্যাসং বিডি ...

দিনাজপুর এক্সপ্রেস পত্রিকার ৪র্থ বর্ষপূর্তিতে পুলিশ সুপার

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ি,দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের পুলিশ সুপার মোঃ হামিদুল আলম ...