ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | আগৈলঝাড়ায় এক বিএনপি নেতা কর্তৃক হিন্দু ধর্মাবলম্বী মৃতব্যক্তির সৎকারে বাঁধা

আগৈলঝাড়ায় এক বিএনপি নেতা কর্তৃক হিন্দু ধর্মাবলম্বী মৃতব্যক্তির সৎকারে বাঁধা

Agailjhara Mapঅপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া, বরিশাল প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলার প্রত্যন্ত পতিহার গ্রামে হিন্দু সম্প্রদায়ের দীর্ঘদিনের পারিবারিক শ্মশানের সম্পত্তির ভূয়া মালিকানা দাবি করে মৃত ব্যক্তির সৎকারে বাঁধা দিয়ে এলাকায় বেশ সমালোচিত হয়েছেন বিএনপি নেতা।
ওই গ্রামের বিনয় বিশ্বাস জানান, তার পিতা নারায়ণ বিশ্বাস (৭০) ক্যান্সারে আক্রান্ত হয়ে বুধবার দিবাগত রাতে নিজবাড়িতে পরলোকগমণ করেন। বৃহস্পতিবার পারিবারিক শ্মশানে তার বাবার অন্ত্যেষ্টিক্রিয়ার প্রক্রিয়া শুরু করার সময় পার্শ্ববর্তী কাঠাঁলবাড়ি গ্রামের প্রভাবশালী বিএনপি নেতা রেজাউল করিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্রয়সূত্রে ওই শ্মশানের সম্পত্তির মালিকানা দাবি করে মৃত নারায়ণ বিশ্বাসের সৎকারে বাঁধা দেয়। পরে মৃতব্যক্তির পরিবারের লোকজন স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ঘটনা জানায়।
এব্যাপারে গৈলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু’র সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রেজাউলকে সম্পত্তি ক্রয়ের বৈধ কাগজপত্র নিয়ে আসার জন্য বলা হলেও সে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত কোন কাগজপত্র আনতে পারেনি। অবশেষে তিনি নিজেই ঘটনাস্থলে উপস্থিত থেকে ওইদিন বিকেলে চারটার দিকে পারিবারিক শ্মশানে নারায়ণ বিশ্বাসের সৎকার কাজ সম্পন্ন করান।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...