Home | ফটো সংবাদ | আগের পেশায় ফিরে যাচ্ছেন পর্নো স্টার সানি লিওন

আগের পেশায় ফিরে যাচ্ছেন পর্নো স্টার সানি লিওন

বিনোদন ডেস্ক  : যে পেশা ছেড়ে তিনি বেরিয়ে এসে বলিউড জগতে পা রেখেছেন সেই পেশাকে সবসময়ই মর্যাদা দিয়েছেন সানি লিওনি। কখনোই তিনি ইতিহাস ভুলে যাননি। আবারও নাকি সেই পেশায় ফিরে যাচ্ছেন ইন্দো-কানাডিয়ান পর্নো স্টার সানি লিওন। এমনটাই গুঞ্জন উঠেছে।যদিও বলিউডে তিনি যেকটি চলচ্চিত্র করেছেন তার সবকটিতেই ছিল সেক্সের সুড়সুড়ি। আর এতেই বোঝা যায়, আগের পেশা থেকে এখনো পুরোপুরি বেরিয়ে আসতে পারেননি তিনি। বর্তমানে তিনি নাকি একটি অ্যাডাল্ট বিজ্ঞাপনের শ্যুটিং সেরেছেন। আইএমবেশরম ডট কম নামে ওই ওয়েবসাইটের শুটিংয়ে খোলামেলা পোশাকেই সবাইকে মাত করেছেন সানি।
আর তা দেখে গুঞ্জন উঠছে তাহলে কি আগের জগতেই ফিরে যাওয়া পরিকল্পনা করছেন সানি লিওনি? ফিরে গেলেও অবশ্য অবাক হওয়ার কিছুই নেই। যাবেনই বা না কেন, সানির বলিউড প্রবেশ এবং একের পর এক ছবিতে অভিনয় নিয়ে বিতর্কের জল কম ঘোলা হয়নি। তবে নিন্দুকের মুখে ছাই দিয়ে ক্যারিয়ারের ঝোলায় পুড়েছেন ১৩টি ছবি! তবে ১২তম ছবি মুক্তি নিয়েই বেঁধে গেল গণ্ডগোল, ভারতীয় সেন্সরবোর্ডে আটকে গেছে ‘মস্তিজাদে’।
মিলাপ জাভেরির পরিচালনায় এ ছবিতে সানির সঙ্গে অভিনয় করেছেন তুষার কাপুর। মে মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। তবে ছবির বেশিরভাগ দৃশ্য মাত্রাতিরিক্ত সাহসী বলেই মুক্তির অনুমতি দেয়নি সেন্সরবোর্ড।আসলে সময়টা ভালো যাচ্ছে না সানির, শনি ঝুলছে তার কপালে। অশ্লীলতা ছড়ানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলাও চলছে আদালতে। ছোটপর্দায় তাকে নিষিদ্ধ ঘোষণা করেছে টেলিভিশন প্রযোজক সংগঠন। এবার আটকে গেল ‘মস্তিজাদে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেশি নিরপেক্ষতা দেখাতে গিয়ে ইসি নিষ্ঠুর আচরণ করছে

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, কুমিল্লা ...

আন্তর্জাতিক দুর্যোগ ব্যবস্থাপনা সম্মেলন ডিসেম্বরে

স্টাফ রিপোর্টার :  বাংলাদেশে প্রতিবন্ধিতা ও দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক দ্বিতীয় আন্তর্জাতিক ...