ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | আগামী দেড় মাস মাঠের বাহিরে থাকতে হবে তামিম ইকবালকে

আগামী দেড় মাস মাঠের বাহিরে থাকতে হবে তামিম ইকবালকে

স্পোর্টস ডেস্ক : হাঁটুর ইনজুরিতে অনেকদিন ধরেই ভুগছিলেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। শ্রীলঙ্গার নিদাহাস ট্রফি শেষে পিএসএল খেলতে লাহোরে যাওয়ার পরেই আরও গুরুতর হতে থাকে তার ইনজুরি। তাই পিএসএলের দুই ম্যাচ না খেলেই চিকিৎসার জন্য পাড়ি জমান ব্যাংকক। কিন্তু সেখানের রিপোর্ট ভালো আসেনি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আগামী দেড় মাস তাকে থাকতে হবে মাঠের বাহিরে। এই সময়ে করতে পারবেন না অনুশীলনও।

জুনের আগে আপাতত কোনো সিরিজ নেই বাংলাদেশের। তাই বাংলাদেশের জন্য এটি হয়তো কোনো প্রভাব ফেলবে না। কিন্তু দেশসেরা ওপেনারের এমন অবস্থা অবশ্যই ক্রিকেট ভক্তদের জন্য দুঃসংবাদ।

তামিমের ইনজুরি সম্পর্কে বিসিবি সূত্রে জানা যায়, তামিমের বাঁ হাঁটুর এমআরআই রিপোর্ট ব্যাংককে তেমন ভালো আসেনি। যার কারণে ব্যাংককের চিকিৎসকেরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামের উপদেশ দিয়েছেন।

এছাড়া ব্যাংকক থেকে মুঠোফোনে তামিম জানান, ‘আমাকে হয়তো অনেক সময়ের জন্য বিশ্রামে চলে যেতে হবে। বিশ্রাম চলাকালীন পুনর্বাসন-প্রক্রিয়া ছাড়া আমি আর কিছুই করতে পারবো না হয়তো।’

মঙ্গলবার ব্যাংককের ডাক্তাররা আবারও ভালোভাবে দেখবেন তামিমকে। তারপর ইনজুরির বিষয়ে আরও ভালোভাবে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন এই ওপেনার। আগামীকাল চিকিৎসা শেষে বুধবার দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশের এই ড্যাশিং ওপেনারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা হয়েছে। স্থানীয় ...